ভ্রমণ

বড় দুঃসংবাদ, সৌদি আরবে ১১ বাংলাদেশি নিহত

সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত হবার খবর পাওয়া গেছে। বুধবার (৪ জুলাই) স্থানীয় সময় সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আন্তজার্তিক গণমাধ্যমগুলো তাদের প্রতিবেদনে বলছে, মিনিবাসে করে ডিউটিতে যাচ্ছিলেন প্রবাসীরা। এ সময় বাসটির চাকা বিস্ফোরিত হয়ে ছিটকে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা খায়। আর এতেই ঘটে দুর্ঘটনা।

এ ছাড়া এ দুর্ঘটনায় আরো অন্তত ১২ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার বিষয়ে জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) আমিনুল ইসলাম বলেন, আমরাও সড়ক দুর্ঘটনার খবর পেয়েছি। হাসপাতালে আমাদের লোক পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানাতে পারবো।

অবশেষে বিয়ে সেরে ফেলেছেন শাকিব-বুবলী? বর্তমানে বাংলা চলচিত্রের অন্যতম দুটি নাম হচ্চে শাকিব এবং বুবলি। তবে সিনেমা জগত থেকে বরং এখন নিজের ব্যক্তিগত জীবন নিয়েই বেশি সমালোচিত তারা। সম্প্রতি শাকিব খান সংসার ভেঙ্গেছেন অপু বিশ্বাসের সাথে। একসময় শাকিবের নায়িকা মানেই ঘুরে-ফিরে যেমন অপুর নাম উচ্চারিত হতো, এখন শাকিব মানেই বুবলী। বিবাহবিচ্ছেদের পর অপু বলেন, শাকিবের আপত্তির কারণেই অনেক প্রস্তাব সত্ত্বেও অন্য নায়কের সঙ্গে কাজ করতে পারতেন না তিনি।

তা না হলে তার অভিনীত ছবির সংখ্যা আরও বাড়ত।চলচ্চিত্রের অনেকে বলছেন, যে কথা কয়েক বছর আগে অপুর মুখ থেকে শোনা গেছে, সেই একই কথা এখন বলছেন বুবলীও—‘শাকিবের সঙ্গে তিনি কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ শাকিব ঢালিউডের শীর্ষ নায়ক। তবে অন্য নায়কের সঙ্গে কাজ করতে তাঁর আপত্তি নেই।’ আর এখন তাদের প্রেমের গুঞ্জনকে ছাপিয়ে শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। আজ থেকে বছর খানেক আগে গোপনে বিয়ে সেরে ফেলেছেন বাংলা সিনেমার এই দুই সুপার-ডুপার তারকা। এ তথ্য জানিয়েছে শাকিব খান ও বুবলীর একাধিক ছবির এক পরিচালক। তবে তিনি তার নাম প্রকাশ করতে রাজি হননি।

জানা গেছে, ১০ বছর আগেও গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের সেই গোপন বিয়ের খবর প্রকাশ্যে আসে ৮ বছর পর। আর এখন শাকিবও চাইছেন বুবলীর সঙ্গে তার এ বিয়ের খবর গোপন রাখতে। সিনেমার ব্যস্ততা কাটিয়ে কখনো খারাপ সময় এলে এ সম্পর্ক সামনে আনবেন দুজন। এদিকে, মজার বিষয় হচ্ছে, এ বিয়ের খবর জানতেন তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসও। আর এটা টের পেয়েই সেদিন বেকে বসেছিলেন তিনি। সরাসরি সন্তান নিয়ে হাজির হয়েছিলেন একটি টিভির লাইভ শোতে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৪ জুলাই ২০১৮, ৭:০৪ অপরাহ্ণ ৭:০৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ