প্রবাস

পুলিশের মার খেয়ে হাসপাতলে জাদেজার স্ত্রী!

আজ আইপিএল-এর প্রথম প্লে-অফ। কিন্তু, তার আগে চেন্নাই সুপার কিংস-এর রবীন্দ্র জাদেজার জীবনে বয়ে গেল ঝড়। পুলিশের হাতে হেনস্থার শিকার হতে হলো জাদেজার স্ত্রী-কে। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরই অভিযুক্ত পুলিশকর্মীকে হেফাজতে নেওয়া হয়েছে।

সোমবার ভারতের গুজরাটের জামনগরে এই ঘটনা ঘটে। সুপারিন্টেন্ডেট অফ পুলিশ, জামনগর, প্রদীপ সেহজুয়াল জানিয়েছেন, জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কি এবং পুলিশকর্মী সঞ্জয় আহির রাস্তার মধ্যে বচসায় জড়িয়ে পড়েন। পরিস্থিতি এতটাই জটিলতা নেয় সঞ্জয়ের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ আনেন রিভা।

বিজয় সিং নামে এক প্রত্যক্ষদর্শী জানান, ‘ওই পুলিশ কর্মকর্তা রিভা জাডেজাকে চড় মারেন। এতেই তিনি ক্ষান্ত হননি। রিভার চুল ধরেও টানাটানি করেন তিনি। পরে পুলিশ সদস্যের এই নিষ্ঠুরতা থেকে আমরা তাকে উদ্ধার করি।

সুপারিন্টেন্ডেট অফ পুলিশ, জামনগর, প্রদীপ সেহজুয়াল জানিয়েছেন, অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে এফআইআর নেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে।

বিষয়টি নিয়ে ডিজিপি-র সঙ্গেও কথা হয়েছে বলে জানিয়েছেন তিনি। কোনও মহিলার সঙ্গে পুলিশকর্মীর অভব্য আচরণ বরদাস্ত করা হবে না বলেও জানিয়ে দিয়েছেন এসপি। অভিযুক্ত সঞ্জয়ের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা বিএমডবলু নিয়ে জামনগরের সারু এলাকা দিয়ে যাচ্ছিল, সে সময় পুলিশকর্মী সঞ্জয়ের মোটবাইকে ধাক্কা মারে। এরপরই জামনগর পুলিশে কনস্টেবল পদে কর্মরত রিভার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন।

সঞ্জয় নিজেকে পুলিশকর্মী বলে পরিচয় দিতে দিতে রিভার দিকে এগিয়ে যান। এরপরই তর্কাতর্কি গড়ায় হাতাহাতিতে। আচমকাই সঞ্জয় রিভার চুলের মুঠি ধরে চড় মারতে থাকেন।

পরে, স্থানীয়রা এগিয়ে এসে দু’জনকে সরিয়ে নেয়। এরপরই রিভা এফআইআর দায়ের করেন। রিভার গাড়িটি আপাতত তদন্তের স্বার্থে আটক করা হয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ মে ২০১৮, ১০:১৯ পূর্বাহ্ণ ১০:১৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ