চাকরি

ফিরিয়ে দেয়া হলো খালেদার জন্য নিয়ে যাওয়া ইফতার

নিয়ে যাওয়া ইফতার – কারা কর্তৃপক্ষের পূর্বানুমতি না থাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ইফতার সামগ্রী নিয়ে কারা ফটকের সামনে থেকে ফিরে এসেছেন মহিলা দলের নেতারা। এর আগে শুক্রবার বিকেল ৩টার দিকে মহিলা দলের সংগঠনটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এর নেতৃত্বে খালেদা জিয়ার জন্য ইফতার সামগ্রী নিয়ে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারা ফটকের সামনে যান।এ সময় কারাফটকের সামনে থাকা পুলিশ তাদের আটকে দেয়।

এক পর্যায়ে কারা কর্তৃপক্ষের প্রতিনিধি উপস্থিত হলে মহিলা দল নেত্রীরা ইফতার সামগ্রী খালেদা জিয়ার কাছে পাঠানোর কথা বলে। কারাকর্তৃপক্ষ তাদের জানায়, নিরাপত্তার স্বার্থে পরিবার ছাড়া অন্য কারো খাবার গ্রহণ করা হবে না। এসময় সেখানে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেন সংগঠনটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। সুলতানা আহমেদ সাংবাদিকদের বলেন, ‘আমাদের মা তিন মাসের ওপরে কারাবন্দি। আজকে প্রথম রমজান, নেতাকর্মীরা জানে না কী খাচ্ছেন তিনি।

আমরা মা বেগম খালেদা জিয়ার জন্য ইফতার সামগ্রী নিয়ে এসেছিলাম। তিনি একজন মুক্তিযোদ্ধার স্ত্রী। আমরা প্রয়োজনে এখানে বসে ইফতারও করতে পারি। কিন্তু এটা আমাদের মূল উদ্দেশ্য নয়, আমরা চাই ইফতার মায়ের কাছে পৌঁছে দেয়া হোক।’ এ সময় উপস্থিত ছিলেন বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নূরে আরা সাফা, সাবেক সংসদ সদস্য শাম্মী আখতারসহ অন্তত ২০ নেতাকর্মী।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৮ মে ২০১৮, ২:২৬ অপরাহ্ণ ২:২৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ