চাকরি

'আমার অবুঝ সন্তানদের আল্লাহর হেফাজতে রেখে যাচ্ছি'

আমার অবুঝ সন্তানদের – সিলেটের গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক লায়েক আহমদ (৩৪) টানা ২৪ ঘণ্টা মুত্যুর সঙ্গে যুদ্ধ করে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। আজ মঙ্গলবার দুপুরে সিলেট নগরীর ওয়েসিস হাসপাতালের লাইফ সাপোর্টে থাকাবস্থায় তিনি মারা যান। এর আগে গত সোমবার সিলেটে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হন তিনি।

দুর্ঘটনার আগে তিনি ফেসবুকে তার আইডিতে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি লেখেন, আমার অবুঝ সন্তানদের আল্লাহর হেফাজতে রেখে যাচ্ছি, আল্লাহর উপর ভরসা ছাড়া আর কিছুই করার নেই”। সত্যি হয়ে গেল তার দেয়া স্ট্যাটাস। জানা যায়, সিলেটে একটি মামলার হাজিরা দিতে সোমবার সিলেটে যাচ্ছিলেন মোটরসাইকেলযোগে। পথিমধ্যে ধারাহর এলাকায় একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি হয়ে যান। স্থানীয়রা তাকে নগরীর ওয়েসিস হাসপাতালে নেয়া হলে তার অবস্থার আরও অবনতি ঘটে।

পরে লাইফ সাপোর্টে রাখা হলেও তাকে বাচাঁনো যায়নি। তিনি মঙ্গলবার দুপুরে মৃত্যুর কোলে ঢলে পড়েন। লায়েকের মৃত্যুও খবর ছড়িয়ে পড়
লে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ছাড়াও গোটা উপজেলায় নেমে আসে শোকের ছায়া। সোমবার সিলেটে যাওয়ার আগে তিনি ফেসবুকে তার আইডিতে দেয়া স্ট্যাটাসে লিখেন, ২০০৮ সালে ওয়ান ইলেভেনের সময় মিথ্যা অস্ত্র মামলায় দীর্ঘদিন জেলহাজতে ছিলাম।

২০১১ সালে জামিনে আসার পর থেকে চলতি বছরেও আমি হাজিরা দিচ্ছি। ৭ মে আমার মামলার আরগুমেন্টের দিন ধার্য করেছেন আদালত। জানি না মামলায় কী হবে। তবে আমি সম্পূর্ণ নির্দোষ। আমি বিচলিত নই। একমাত্র বিচলিত আমার অবুঝ সন্তানদের নিয়ে। আমার সন্তানদের আল্লাহর হেফাজতে রেখে গেলাম। আল্লাহর ওপর ভরসা ছাড়া আর কিছু করার নেই। নিহত লায়েক আহমদের বাড়ি উপজেলার বুধবারীবাজার ইউনিয়নে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৯ মে ২০১৮, ৫:০৮ পূর্বাহ্ণ ৫:০৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ