চাকরি

তারেক রহমানকে কোনোভাবেই দেশে আনা সম্ভব নয় : খন্দকার মোশাররফ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সরকার চাইলেই দেশে ফিরিয়ে আনতে পারবে না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। আজ শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, তারেক রহমান ব্রিটেনে রাজনৈতিক আশ্রয়ে আছেন। সেখানে সব আইন মেনেই অবস্থান করছেন। কিন্তু প্রধানমন্ত্রী তাকে যেকোনো মূল্যে দেশে ফিরিয়ে আনবেন বলে একটা ধূম্রজাল তৈরি করছেন। স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ‘যত দিন না তারেক রহমান ব্রিটিশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে বলবেন : আমি বাংলাদেশে যাব, বাংলাদেশ আমার জন্য নিরাপদ; তত দিন তাকে যে কেউ চাইলেই দেশে ফেরত আনা যাবে না।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান অবশ্য বাংলাদেশে আসবেন। এ দেশের জনগণ তাকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনবে। কিন্তু শেখ হাসিনা যেভাবে আনতে চান, সেভাবে তাকে ফেরত আনা কোনোভাবেই সম্ভব নয়।’ সাবেক এ মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া অনেক বেশি অসুস্থ, তাই তার সুচিকিৎসার জন্য আমরা তার নিঃশর্ত মুক্তি চাই। কারণ, তিনি অনেক বেশি অসুস্থ। আমরা আশা করি, সরকার তাকে নিঃশর্ত মুক্তি দিয়ে নিজের ইচ্ছামতো চিকিৎসা নিতে সুযোগ দেবে।’

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মহিলা দলের সাবেক সভাপতি ও বিএনপির মহিলাবিষয়ক সম্পাদিকা নূরে আরা সাফা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৭ এপ্রিল ২০১৮, ৯:৪৫ পূর্বাহ্ণ ৯:৪৫ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ