বিনোদন

হঠাৎ অসুস্থ মৌসুমী

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন চলচ্চিত্র অভিনয়শিল্পী মৌসুমী। ছেলে ফারদিন ও পুত্রবধূ আয়েশাও অসুস্থ। করোনাভাইরাসের উপসর্গ আছে মনে করে তারা সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।

শুক্রবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ওমর সানী। তিনি জানান, আপাতত ঘরে তাদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। শনিবার সবার কোভিড–১৯ টেস্ট করানো হবে।

ফেসবুকে দোয়া চেয়ে ওমর সানী লিখেছেন, ‘আমার স্ত্রী, ছেলে, নতুন বউমাসহ বাসার অন্যান্য সদস্য এবং প্রিয় কিছু মানুষ অসুস্থ। আপনারা দোয়া করবেন, সবাই যেন সুস্থ হয়ে ওঠে।’

সপ্তাহখানেক আগে কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন চলচ্চিত্র অভিনয়শিল্পী মৌসুমী ও ওমর সানী।

হঠাৎ আজ শুক্রবার দুপুরে ওমর সানী জানালেন, ছেলে, পুত্রবধূ ও মৌসুমী অসুস্থ। করোনার উপসর্গ আছে মনে করে তাঁরা সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।

ওমর সানী জানালেন, আপাতত ঘরে তাঁদের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। কাল শনিবার তাঁদের সবার কোভিড–১৯ টেস্ট করানো হবে। ওমর সানী তাঁর ফেসবুকে লিখেছেন, ‘আমার স্ত্রী, ছেলে, নতুন বউমাসহ বাসার অন্যান্য সদস্য এবং প্রিয় কিছু মানুষ অসুস্থ। আপনারা দোয়া করবেন, সবাই যেন সুস্থ হয়ে ওঠে।’ তিনি আরও জানান, গতকাল থেকে মৌসুমীর শরীর ব্যথা, গলাব্যথা, হালকা জ্বর। ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে।

নিজের শারীরিক অবস্থা সম্পর্কে ওমর সানী জানান, পরিবারের অন্যদের মতো তিনি অতটা অসুস্থ নন। তবে হঠাৎ সবার শারীরিক অসুস্থতায় তিনি চিন্তিত। নিজেকে তার অসহায় মনে হচ্ছে।

গত ২৬ মার্চ অনুষ্ঠিত হয় মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিয়ে। কানাডাপ্রবাসী কুমিল্লার মেয়ে আয়েশাকে ছেলের বউ হিসেবে ঘরে আনেন তারা। ছেলের বিয়ের আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করেই কদিন ধরে বেশ ব্যস্ততায় কেটেছে এই তারকা দম্পতির। তারপর থেকেই একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩ এপ্রিল ২০২১, ৯:৫০ পূর্বাহ্ণ ৯:৫০ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ