জাতীয়

করোনায় আক্রান্ত পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনা থেকে দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় আড়ানী পৌর আওয়ামী লীগ, যুবলীগের আয়োজনে পৃথকভাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ আছর ও মাগরিব নামাজের পর পৃথকভাবে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জানা যায়, আড়ানী পৌর আওয়ামী লীগের আয়োজনে তালতলায় বাদআছর নামাজের পর ও আড়ানী পৌর যুবলীগের আয়োজনে আড়ানী মুক্তিযোদ্ধা অফিস চত্বরে পৃথকভাবে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মতিন মতি, সহ-সভাপতি সাইদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, সাধারণ সম্পাদক আবদুল হাকিম টুটুলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

দোয়া পরিচালনা করেন আড়ানী কেন্দ্রীয় জামে মসজিদেও পেশ ইমাম মাওলানা মাহবুবুর রহমান ও গোচর পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মামুনুর রশিদ।

উল্লেখ্য, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ঢাকার এক হাসপাতালে নমুনা দেন। বৃহস্পতিবার রাতে করোনায় আক্রান্তের রিপোর্ট পজিটিভ রিপোর্ট আসে। তারপর থেকে ঢাকার নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন বলে জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম। পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকা বাঘা-চারঘাটের মানুষের কাছে দোয়া কামনা করেন আয়োজকরা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৬ নভেম্বর ২০২০, ৯:৪২ পূর্বাহ্ণ ৯:৪২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ