অপরাধ

দুই আওয়ামী লীগ নেতার বাসায় অভিযান, মিলল ক্যাসিনোর কোটি টাকা ও সোনা

ঢাকার গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়ার বাসায় অভিযান চালিয়েছে র‍্যাব। অভিযানে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ সোনা ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‍্যাবের মিডিয়া উইংয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, 'অভিযানে এ পর্যন্ত অন্তত এক কোটি পাঁচ লাখ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আনুমানিক ৭৩০ ভরি সোনা পাওয়া গেছে তাদের বাসায়। সব হিসাব শেষ করে বিস্তারিত জানানো হবে।

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) সাফি উল্লাহ বুলবুল বলেন, ক্যাসিনোর টাকা গেণ্ডারিয়ার একটি বাসায় মজুদ রয়েছে বলে আমাদের কাছে তথ্য আসে। এরপর আমরাও অনুসন্ধান চালাই। একপর্যায়ে নিশ্চিত হওয়ার পর রাতে সেখানে অভিযান চালানো হয়। ওই বাসা থেকে নগদ এক কোটি পাঁচ লাখ টাকা ও ৭৩০ ভরি সোনা জব্দ করা হয়েছে। তবে পাওয়া যায়নি অভিযুক্ত এনামুল হক ও রূপণ ভূঁইয়াকে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

র‌্যাবের একজন কর্মকর্তা জানান, বানিয়ানগর, মুরগিটোলায় দয়ারগঞ্জ নতুন রাস্তা ছয়তলা একটি ভবনের দোতলা ও পাঁচতলায় দুটি ফ্ল্যাটে এনামুল ও রূপনের বাসা। একটি ক্লাবে ক্যাসিনো চালানোর সঙ্গে জড়িত থাকার অভিযোগ আসায় গতকাল সোমবার রাত থেকে ওই এলাকায় অভিযান শুরু করে র‍্যাব।

এদিকে, র‌্যাব সদর দপ্তরের পাঠানো এক এসএমএসে জানানো হয়েছে, আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে দয়াগঞ্জের বানিয়ানগরে অভিযান বিষয়ে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৪ সেপ্টেম্বর ২০১৯, ২:০৭ অপরাহ্ণ ২:০৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ