সারাদেশ

নারীকে বিব্রত করলে তার জীবন উত্তপ্ত করে দেব : ফেনীর নতুন এসপি

ফেনীতে যোগদান করা নতুন পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরন্নবী আজ শনিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। তিনি বলেছেন, জেলায় কোনো নারীকে কেউ যদি বিব্রত করে বা করার চেষ্টা করে আমি তার জীবন উত্তপ্ত করে দেব। পুলিশের নিয়োগে যদি কেউ লেনদেন করে, সে যেই হোক ধরা পড়ার সঙ্গে সঙ্গে তাকে সরাসরি জেলে পাঠিয়ে দেব।

মাদকের আখড়া, সেবনকারী ও ব্যবসায়ীদের ব্যাপারে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের কথা উল্লেখ করে নবাগত এসপি বলেন, অল্প সময়ের মধ্যে মাদক নির্মূল করা হবে এবং আগামী এক মাসের মধ্যে ফেনীর মলম পার্টি নির্মূল করে দেওয়া হবে।

জঙ্গিবাদ দমন প্রসঙ্গে এসপি নুরন্নবী বলেন, সাধারণ মানুষকে বোঝাতে হবে তারা যেন পরিবারকে সময় দেয়। যাতে তাদের সন্তানদের বিষয় নজরদারি করতে পারে। সন্তানরা জঙ্গি বা মাদকাসক্তদের সঙ্গে চলাফেরা করছে কি না তা বুঝতে পারে।

‘ছিনতাই, চাঁদাবাজি বন্ধে বিটপুলিশিং ব্যবস্থা চালু করা হবে। ফেনীতে পুলিশে যে নিয়োগ করা হবে, তাতে যদি কেউ লেনদেন করে, সে যেই হোক তাকে ধরামাত্র জেলে পাঠানো হবে।’

এ সময় দুর্নীতিমুক্ত শান্তিময় ফেনী গড়ার ঘোষণা দিয়ে ফেনীতে পুলিশে কোনো বদলি বাণিজ্য হবে না বলে নিশ্চয়তা দেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঐক্য শিং, সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (পরশুরাম-ছাগলনাইয়া সার্কেল) নিশান চাকমাসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

এর আগে ঢাকায় পুলিশের গোয়েন্দা শাখার উপকমিশনার হিসেবে নিযুক্ত ছিলেন খোন্দকার নুরুন্নবী। গত মঙ্গলবার ফেনীতে পুলিশ সুপার হিসেবে যোগ দেন। সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় তৎকালীন পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকারকে প্রত্যাহারের পর থেকে অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পদোন্নতি পেয়ে পুলিশ সুপারের দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ জুন ২০১৯, ৬:৫৬ অপরাহ্ণ ৬:৫৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ