সারাদেশ

আ’লীগ নেতার ছেলের কান্নায় চোখের পানি ধরে রাখতে পারেনি কেউ

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। তবে এবারের ওপেন হাইজ ডেতে কেউ কোনো অভিযোগ করেননি। এটি পরিণত হয়ে উঠেছিল আওয়ামী লীগ নেতা আহমদ আলী খুনের প্রতিবাদ সভায়। বুধবার বিকালে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজার বাজারস্থ সৎপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

সব বক্তার মুখে একটাই দাবি ছিল আওয়ামী লীগ নেতা আহমদ আলীর খুনিদের ফাঁসি চাই। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সামনে বক্তব্য দিতে গিয়ে খুন হওয়া আওয়ামী লীগ নেতা আহমদ আলীর একমাত্র শিশু সন্তান ইব্রাহিম আলী হাউ-মাউ করে কেঁদে প্রশাসনের কাছে তার বাবার খুনিদের ফাঁসি দাবি করে।

তার কান্না দেখে অনুষ্ঠানস্থলের শত শত মানুষ চোখের পানি ধরে রাখতে পারেননি। বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দের সভাপতিত্বে ও স্থানীয় সংগঠক মকবুল আহমদের পরিচালনায় ওপেন হাউজ ডেতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান। খুন হওয়া আহমদ আলীর পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন তার বড় ভাই মামলার বাদী সিকান্দার আলী।

এছাড়া রুনু কান্ত দে, মর্তুজ আলী মানিক, মতিউর রহমান কিরণ, গিয়াস উদ্দিন, জুনেদ আহমদ, জুয়েল আহমদ, রফিক মিয়া, লেবু মিয়া, আলমগীর, নুরুজ্জামান, সুলতান আহমদ, নুরুল ইসলাম, ইলিয়াস আলী, আলা মিয়া, আবদুর রুপ, লখন মিয়া প্রমুখ বক্তব্য দেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৩ জুন ২০১৯, ১১:১০ অপরাহ্ণ ১১:১০ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ