সোশ্যাল মিডিয়া

টিকটক ভিডিও বানাতে মসজিদের ভেতরে দুই তরুণীর নাচ!

ভারতের রাজধানী নয়াদিল্লির শাহজাহান জামে মসজিদের ভেতরে ঢুকে দুই জাপানি তরুণীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাপস টিকটকের গানের তালে নাচের ভিডিও ধারণ করায় ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

এ ঘটনার পর কর্তৃপক্ষ দিল্লির এই মসজিদে পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ডেইলি সিয়াসাতের এক প্রতিবেদনে বলা হয়েছে, নয়াদিল্লির শাহজাহান জামে মসজিদের ভেতরে দুই বিদেশি তরুণীর নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর স্থানীয় বাসিন্দাদের মাঝে তীব্র ক্ষোভ দেখা দেয়। এ ঘট্নায় তারা নিরাপত্তা ব্যর্থতার অভিযোগ তুলেছেন মসজিদের প্রশাসনিক কমিটির সদস্যদের বিরুদ্ধে।

তবে ভেতরে ঢুকে নাচের ভিডিও ধারণের সময় মসজিদের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা ওই দুই তরুণীকে গ্রেফতার করে। পরে ক্ষমা চাওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়।

একটি উর্দূ ভাষার দৈনিক বলছে, দুই জাপানি তরুণী মসজিদে ঢুকে হিন্দি গানের তালে টিকটকের ভিডিও ধারণ করেছেন। ভাইরাল ভিডিওতে দেখা যায়, গানের তালে জিমন্যাস্টিক স্টান্ট করছেন তারা। স্থানীয়রা বলছেন, এটি পবিত্র একটি স্থাপনার অবমাননা।

পরে ব্যাপক সমালোচনার মুখে মসজিদ কমিটি নয়াদিল্লির এই মসজিদের ভেতরে পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করে। শুধুমাত্র নামাজ আদায়ের জন্য মসজিদের ভেতরে পর্যটকরা প্রবেশ করতে পারবেন বলে জানানো হয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৫ মে ২০১৯, ১১:২৭ পূর্বাহ্ণ ১১:২৭ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ