চাকরি

‘আমি ভাবতে পারিনি মির্জা ফখরুল এতোটা মিথ্যা কথা বলবেন’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি ভাবতে পারিনি মির্জা ফখরুল এতোটা মিথ্যা কথা বলবেন। তিনি গতকাল যে মন্তব্য করেছেন এটা কে বিশ্বাস করবে? ছাত্রলীগ নাকি হামলা করেছে এটা কেউ বিশ্বাস করবে? আমি ভাবতেও পারিনি মির্জা ফখরুলের মুখে এমন মিথ্যা কথা শুনতে হবে।’ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সচিবালয়ে তার নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

বুধবার (১৪ নভেম্বর) বিএনপি কার্যালয়ের সামনের পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা উল্লেখ করে কাদের বলেন, কাল আন্দোলনের নামে সহিংসতার আশ্রয় নিয়েছে বিএনপি। তারা পরিকল্পিতভাবে পুলিশের উপর হামলা চালিয়েয়ে। ভিডিও ফুটেজ আপনারা (সাংবাদিক) দেখেছেন। তারা পুলিশের গাড়িতে উঠে শেখ হাসিনার পতন চেয়েছে। এটা কেন? তারা আসলে নির্বাচনে যেতে চান না, তারা নির্বাচন বানচাল করতে চান।

এ ঘটনা সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করেছে। তবে আপনাদের ভাবতে হবে এর জন্য কে দায়ী? বিএনপি কর্মীরা সেখানে মেস জ্বালিয়ে গাড়ীতে আগুন ধরিয়েছে, বলেন ওবায়দুল কাদের। পুলিশের গাড়ী পোড়ানোর ঘটনা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আমি নির্বাচন কমিশনের দিকে দেখছি তারা কী করেন।

আপনারা এ বিষয়ে কোন ব্যবস্থা নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, আমরাতো নির্দেশ দিতে পারি না। এখন এটা নির্বাচন কমিশন স্বরাষ্ট্রমন্ত্রনালয়কে বলতে পারে তদন্ত করার জন্য। আমরা দেখছি নির্বাচন কী ব্যবস্থা নিতে পারেন। কালকের বিষয়টা নির্বাচন কমিশন দেখেছে। তারা সিদ্ধান্ত নেবেন এ ঘটনায় তারা কী করবেন, বলেন ওবায়দুল কাদের।

কাদের বলেন, নির্বাচনী সুবাতাস কারা বিনষ্ট করছে? এখানে সরকারের কোন দায় দায়িত্ব নেই। ঘটনা পুর্ব কল্পিত। নির্বাচন নিয়ে ব্লু প্রিন্টের টেস্ট কেজ আমরা কাল দেখেছি। নির্বাচন বিনষ্টের যে অশুভ তৎপরতা তা কাল প্রমাণ করেছে বিএনপি। তারা যদি নির্বাচন চান তাহলে তাদের এ অশুভ তৎপরতা বন্ধ করতে হবে। সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, এবার কোন অশুভ শক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। জনগণ সতর্ক পাহারায় রয়েছে। এ ধরনের কোন অপতৎপরতা চালালে জনগণ তা প্রতিহত করবে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৫ নভেম্বর ২০১৮, ১২:৫০ অপরাহ্ণ ১২:৫০ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ