চাকরি

ঐক্যফ্রন্টের ইশতেহার কমিটিতে আছেন যারা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী ইশতেহার প্রস্তুত করার কাজ শুরু করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। ইতোমধ্যে একটি ইশতেহার কমিটিও গঠন করেছে ঐক্যফ্রন্ট।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঘোষিত ভিশন-২০৩০ রূপকল্প সামনে রেখে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নির্বাচনী ইশতেহার তৈরি করবে এই কমিটি। গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীষ নেতা ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে মঙ্গলবার (১৩ নভেম্বর) জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই বৈঠকে নির্বাচনী ইশতেহার তৈরির কমিটিতে বিএনপি থেকে সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ, গণফোরাম থেকে আ ও ম শফিক উল্লাহ, কৃষক শ্রমিক জনতা লীগের অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী, জেএসডি থেকে শহীদ উদ্দিন মাহমুদ স্বপন এবং নাগরিক ঐক্য থেকে ডা. জাহেদ উর রহমান রয়েছেন। তবে এই কমিটির মূল দায়িত্বে থাকবেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এ বৈঠক থেকে দেশের রাজনৈতিক ও নির্বাচনী পরিবেশ সম্পর্কে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময় করারও সিদ্ধান্ত নেয়া হয়। গুরুত্বপূর্ণ এ বৈঠক শেষে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, একাদশ জাতীয় নির্বাচন এক মাস পিছিয়ে দেওয়া অত্যন্ত জরুরি। আশা করব, নির্বাচন কমিশন ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে আলাপ করে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এ বৈঠকে উপস্থিত ছিলেন- ড. কামালের সভাপতিত্বে বৈঠকে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, মোকাব্বির খান, জগলুল হায়দার আফ্রিক, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো: মনসুর আহমদ, গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আজ বুধবার (১৪ নভেম্বর) দুপুর ১২টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল এক মাস পেছানোর দাবি নিয়ে নির্বাচন কমিশনে (ইসি) যাবে জাতীয় ঐক্যফ্রন্ট।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ নভেম্বর ২০১৮, ১২:২০ অপরাহ্ণ ১২:২০ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ