চাকরি

নির্বাচন করছেন ইমরান এইচ সরকার?

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে গড়ে উঠা গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। গণমাধ্যমকে তিনি জানান, এলাকাবাসীর অনুরোধ ও আগ্রহের বিষয়ে চিন্তা-ভাবনা করে খুব শিগগরই এ বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

ইমরান আরো বলেন, ‘‘এলাকাবাসী চাইছেন কুড়িগ্রাম-৪ (রৌমারি-রাজিবপুর-চিলমারি) আসনে নির্বাচন করি। এলাকার মুরুব্বিরা প্রতিনিয়তই আমাকে ফোন দিচ্ছেন, আমার বাবাকে অনুরোধ করছেন। আমি এ বিষয়ে চিন্তা-ভাবনা করছি। খুব দ্রুতই আপনাদের এ বিষয়ে জানাতে পারবো।” তবে তার ঘনিষ্ট কয়েকজন নিশ্চিত করেছেন, তিনি নির্বাচনে প্রার্থী হচ্ছেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন তিনি।

নির্বাচন করলে কোন দলের হয়ে করবেন? এমন প্রশ্নের জবাবে ইমরান এইচ সরকার বলেন, আমি সাধারণ মানুষের জন্য কাজ করি, সাধারণ মানুষের হয়ে কাজ করি, আমি তো কোন দলের কর্মী না। আমি সাধারণ মানুষের জন্যই কাজ করে যেতে চাই। তিনি বলেন, আমাদের রাজনীতির যে অচল অবস্থা চলছে, তাতে পরিবর্তন আনার জন্য তরুণদেরকেই এগিয়ে আসতে হবে। সাধারণ মানুষ আমাকে ভালোবাসে, তরুণরা ভালোবাসে।

তিনি আরও বলেন, আমার এলাকা এমনিতেই অবহেলিত, সেখানে তেমন কোন উন্নয়ন হয়নি। এলাকার মানুষের জন্য কাজ করার ইচ্ছে আছে। তবে সবকিছু নির্ভর করবে পরিস্থিতির ওপর। দেখা যাক কি হয়?

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৩ নভেম্বর ২০১৮, ১২:৪৩ পূর্বাহ্ণ ১২:৪৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ