আবহাওয়া

প্রধানমন্ত্রীকে ক্ষমতায় ফিরিয়ে আনতে ১৬ ইসলামিক দলের অঙ্গীকার

আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ফিরে আসবে -এ ব্যাপারে ১৬টি ইসলামিক দলের নেতারা সার্বিক সহযোগিতায় পাশে থাকার অঙ্গীকার করেছে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে গণভবনে ইসলামী দলগুলোর সাথে আওয়ামী লীগের সংলাপ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

কাদের আরও বলেন, আগামী ৯ নভেম্বর থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ ও জমা নেওয়ার কাজ শুরু হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা গ্রহণ চলবে।

তিনি বলেন, প্রায় দুই ঘন্টাব্যাপী বৈঠক হয়েছে। প্রত্যেক দলের নেতারা প্রত্যকে নিজ নিজ কথা এবং কিছু দাবি উপস্থাপন করেছে। সংলাপে ইসলামী ১২টি দলের ৫২ জন প্রতিনিধি অংশ নেন।

কাদের সংলাপের বিষয় তুলে ধরে বলেন, একটা বিষয়ে সকলে একমত হয়েছে, সেটা হচ্ছে মুক্তিযুদ্ধের মূল্যবোধ স্বাধীনতার আদর্শের ব্যাপারে প্রত্যেকে অভিন্ন অভিমত উচ্চারণ করেছেন এবং প্রত্যককে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১০ বছর ধরে দেশ যেভাবে পরিচালিত

করেছেন এতে প্রত্যেকেই তার ভূয়সী প্রশংসা করছেন এবং আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় ফিরে আসবে -এ ব্যাপারে তারা তাদের সার্বিক সহযোগিতা থাকবে বলে ইসলামী দলগুলো একথা অকপটে বলে গেছেন। বৈঠকে দ্বিমত বলতে কিছু ছিল না বলেও উল্লেখ করেন কাদের।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৬ নভেম্বর ২০১৮, ৬:৩৪ অপরাহ্ণ ৬:৩৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ