চাকরি

বিএনপির সিনিয়র নেতারা কাদের সিদ্দিকীর বাসায়

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর বাসায় বৈঠক করেছেন বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ। বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল দেড় ঘণ্টার বৈঠক করেন। শনিবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে রাজধানীর মোহাম্মপুর এলাকায় কাদের সিদ্দিকীর বাসভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে বিকালে এক আলোচনা সভায় ড. কামাল হোসেনের উপস্থিতিতে এক দিনের সময় চাওয়ার পর রাতে বিএনপি নেতারা কাদের সিদ্দিকীর সঙ্গে এ বৈঠক করলেন। এর আগে গতকালকের জেল হত্যা দিবসের আলোচনা সভা থেকে জাতীয় ঐক্যফদ্ধন্টে যোগ দেওয়ার বিষয়ে ঘোষণা দেওয়ার সিদ্ধান্ত ছিল বঙ্গবীরের। বৈঠকে গণতন্ত্র পুনরুদ্ধার, সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে এবং সুশাসন প্রতিষ্ঠায় বঙ্গবীর কাদের সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগদান করার জন্য অনুরোধ করেন বিএনপি নেতারা। এ সময়ে তারা সরকারের সঙ্গে সংলাপের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

প্রতিনিধি দলে ছিলেন দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, শামসুজ্জামান দুদু ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এছাড়া আরও উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক ও যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী। বৈঠকের বিষয়ে সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কয়েকদিন আগে বঙ্গবীরের বাসভবনে চা খেতে এসেছিলেন। এর ধারাবাহিকতায় তারা আজ রাজনৈতিক আড্ডায় অংশগ্রহণের জন্য তার বাসায় এসেছেন। এর বেশি কিছু নয়।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৪ নভেম্বর ২০১৮, ১০:২৭ পূর্বাহ্ণ ১০:২৭ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ