চাকরি

‘দুটি দাবি তো ইতিমধ্যেই অপ্রাসঙ্গিক’

জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপে নিরাপদ সড়ক অন্দোলন ও কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা বোধয় আপডেট না। এসব আন্দোলনের সময় গ্রেপ্তার সবাই ছাড়া পেয়েছে। মুক্তি পেয়েছে সবাই।

শহিদুল আলমের প্রসঙ্গ উঠলে প্রধানমন্ত্রী বলেন, তাঁর (শহিদুল) কথাগুলো আপনারা কেউ পড়েছেন কিনা? একটু পড়ে দেখবেন তাঁর কথাগুলো। পড়ে দেখলে আপনারা বুঝতে পারবেন যে কী হয়েছে।

ড. কামাল হোসেনকে প্রধানমন্ত্রী বলেন, আপনি সংবিধানের মধ্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য কী কী করা যায়, তাঁর সমাধান আপনি দিন।

সকল দলকে সমান সুযোগ দেওয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, কোনো দলের কোনো কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে না। আমি নিজেই বলেছি আপনাদের যেন জনসভা করতে দেওয়া হয়। আমার দলের সাধারণ সম্পাদককে বলেছি যে কোনো কর্মসূচিতে যেন বাধা না দেওয়া হয়।

প্রয়োজনও লোকও দেব এমন কথাও আমি বলেছি। তাহলে সভা সমাবেশে কোথায় বাধা দেওয়া হয়েছে আপনারা স্পেসিফিক (নির্দিষ্ট) করে বলুন। সবগুলো টেলিভিশনেরই টকশো হচ্ছে।

সেখানে বিরোধী দলের নেতারা কথা বলছেন। সরকারের অনেক সমালোচনা করা হচ্ছে। এসব সমালোচনা আমরা শুনছি। এই দুই দাবি তো ইতিমধ্যেই অর্জন করা হয়ে গেছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে বসেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। শেষ খবর পাওয়া পর্যন্ত সংলাপ সোয়া নয়টার দিকেও সংলাপ চলছিল।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১ নভেম্বর ২০১৮, ৯:২৩ অপরাহ্ণ ৯:২৩ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ