আবহাওয়া

ঐক্যফ্রন্টের নেতাদের যা খাওয়বেন প্রধানমন্ত্রী!

ঐক্যফ্রন্টের নেতাদের যা- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭ ধরনের খাবার দিয়ে আপ্যায়ন করবেন ঐক্যফ্রন্টের নেতাদের। এর মধ্যে রয়েছে ড. কামালের বিশেষ পছন্দের খাবার চিজ কেক। হোটেল র্যাডিসন থেকে ঐক্যফ্রন্টের এ নেতার জন্যে এ চিজ কেক আনা হচ্ছে। খাবারের ব্যবস্থাপনায় থাকছে পর্যটন করপোরেশন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী-১ (এপিএস-১) এবং প্রটোকলের চৌকস কর্মকর্তারা এসব খাবার প্রস্তুতের তদারকি করছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশ্বস্ত সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, খাবারের মেন্যুতে আরও থাকছে পিয়ারু সর্দারের মোরগ পোলাও, চিতল মাছের কোপ্তা, রুই মাছের দো-পেঁয়াজা, বাটার নান, চিকেন ইরানি কাবাব, মাটন রেজালা, বিফ শিক কাবাব, আনারস, জলপাই, মাল্টা ও তরমুজের ফ্রেশ জুস, চিংড়ি ছাড়া মিক্সড নুডলস, চিংড়ি ছাড়া টক-মিষ্টি স্বাদের কর্ন স্যুপ, মিক্সড সবজি, সাদা ভাত, টক ও মিষ্টি উভয় ধরনের দই, মিক্সড সালাদ, কোক ক্যান এবং চা ও কফি।

সূত্র জানায়, ড. কামাল হোসেনকে সংলাপের চিঠি পৌঁছে দিতে গিয়ে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ তার পছন্দের খাবার সম্পর্কে জানতে চান। তবে, ড. কামাল চিজ কেক ছাড়া বিশেষ কিছু বলেননি।

উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার (১ নভেম্বর) ড. কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নিতে গণভবনে যাচ্ছে। সরকারের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও ১৪ দলের শরিকদের ২২ সদস্যের প্রতিনিধি দল এসময় উপস্থিত থাকবে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩১ অক্টোবর ২০১৮, ১০:৫৭ অপরাহ্ণ ১০:৫৭ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ