টেক

বিয়ের ঘটকালিতে এবার গরু

অনেক আগেই শেষ হয়ে গিয়েছে চিঠি লেখার যুগ। পুরনো আমলের দিনকে ধাক্কা দিয়ে ঠাঁই করে নিয়েছে ইলেক্ট্রনিক পদ্ধতি। যেখানে সবকিছুই হয় ইলেক্ট্রনিক মাধ্যমে। মুহূর্তেই যেকোন সংবাদ আদা প্রদান করা হয় মোবাইল ফোনে। এছাড়াও রয়েছে ই-মেইল এর পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটর, ইনস্টাগ্রাম সহ অন্যান্য মাধ্যম। কিন্তু পৃথিবীর এই সময়ে এসে হঠাৎ করেই ঘটছে অদ্ভুত কিছু।

বিয়ের প্রস্তাব পাঠানোর জন্য এই সময়ে এসে কেনো বেছে নেয়া হল গরু। অসংখ্য পদ্ধতি থাকতে বিয়ের প্রস্তাব পাঠাতে গরুকে বেছে নিয়েছেন ৩০ বছর বয়ষী এক স্কটিশ যুবক। যুক্তরাজ্যের স্কটল্যান্ডের বাসিন্দা স্ক্রিস গসপ্যাল যুবক পেশায় একজন কৃষক। সে তার সমবয়সী তরুণীকে ভালোবাসেন। নাম এলিদ ফ্রেসার। ওই তরুণীকেই বিয়ে করতে চায় স্কটিশ যুবক। কিন্তু চিন্তার বিষয় হল কিভাবে তরুণীকে প্রস্তাব দেয়া যায়।

ক্রিসের নিকট প্রচলিত পদ্ধতিগুলো ভালো না লাগায় সে ঘটকালির জন্য বেছে নেয় খামারের সেরা ও প্রিয় গরু কার্লিটপকে। গরুর গায়ে লিখেন, ‘উইল ইউ ম্যারি মি?’ (তুমি কি আমাকে বিয়ে করবে?) প্রস্তাব।

স্কটিশ যুবক ক্রিস এ বিষয়ে বলেন, কার্লিটপ হচ্ছে ফ্রেসারের খামারের সেরা ও প্রিয় গরু। নিজের হাতেই তাকে লালন পালন করছেন। প্রায় রাতেই তাকে খামারে দেখা যায়। এভাবেই তাকে প্রস্তাব দেন ক্রিস। তরুণী এলিদ ফ্রেসার এভাবে বিয়ের প্রস্তাব পাওয়ায় বেশ খুশি হয়েছেন। তিনি বিয়ের প্রস্তাবে রাজিও হয়েছেন। কিন্তু কবে নাগাদ তাদের বিয়ে অনুষ্ঠিত হবে তা এখনও জানা যায়নি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩১ অক্টোবর ২০১৮, ১২:৪৮ অপরাহ্ণ ১২:৪৮ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ