রেসিপি

যে কারনে সিনেমা ছেড়ে ইসলামিক জীবন বেছে নিলেন শাবনাজ ও নাঈম !

তাদের জীবনযাত্রায় এসেছে অনেক পরিবর্তন। এমনকি পোশাক আশাকেও। রুপালি পর্দা ছেড়েছেন অনেক আগেই। সুখী জীবন যাপন করা দুই নায়ক নায়িকা এখন সাধারন মানুষের অনেকটা চোখের আড়ালে থাকেন। হ্যাঁ এক সময়ের বাংলাদেশের সিনেমা জগতের অসম্ভব জনপ্রিয় নায়ক ও নায়িকা শাবনাজ ও নাঈমের কথা হচ্ছে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে ঈদের অনুষ্টান রেকডিং এ হাজির হয়েছিলেন এই নায়ক নায়িকা। শাবনাজ হিজাব পড়ে অনুষ্টানে অংশ নিয়েছেন। নাঈমের পড়নে চমৎকার পাঞ্জাবি। জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেছেন খোলামেলা। প্রায় এক যুগ পর ছোট পর্দার কোনো অনুষ্ঠানে অংশ নিলেন নব্বই দশকের সাড়াজাগানো জুটি নাঈম ও শাবনাজ| স্বেচ্ছায় অন্তরালে থাকা এই জুটিকে এবার দেখা যাবে মাছরাঙা টেলিভিশনের প্রতিদিনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর ঈদ আয়োজনে।

দুই ঘণ্টার এ অনুষ্ঠানটিতে বিভিন্ন প্রশ্নের স্বতঃস্ফূর্ত উত্তর দিয়েছেন নাঈম ও শাবনাজ। কেন অভিনয় থেকে দুরে থাকা, কখন তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে, বিয়ের পর ঠিক কোন মুহূর্তে তারা সিদ্ধান্ত নিয়েছিলেন আর অভিনয় করবেন না ইত্যাদি প্রশ্নের জবাব দেন তারা। অনুষ্ঠানটিতে স্ত্রীর জন্য গিটার হাতে গানও করেছেন নাঈম। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় ‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

প্রয়াত পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক ছবিতে দেখা গেছে জনপ্রিয় এই জুটিকে। যে কারনে সিনেমা ছেড়ে ইসলামিক জীবন বেছে নিলেন বাংলা সিনেমার নায়ক ও নায়িকা শাবনাজ ও নাঈম !! তাদের জীবনযাত্রায় এসেছে অনেক পরিবর্তন। এমনকি পোশাক আশাকেও। রুপালি পর্দা ছেড়েছেন অনেক আগেই।

সুখী জীবন যাপন করা দুই নায়ক নায়িকা এখন সাধারন মানুষের অনেকটা চোখের আড়ালে থাকেন। হ্যাঁ এক সময়ের বাংলাদেশের সিনেমা জগতের অসম্ভব জনপ্রিয় নায়ক ও নায়িকা শাবনাজ ও নাঈমের কথা হচ্ছে। কেন অভিনয় থেকে দুরে থাকা, কখন তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে, বিয়ের পর ঠিক কোন মুহূর্তে তারা সিদ্ধান্ত নিয়েছিলেন আর অভিনয় করবেন না ইত্যাদি প্রশ্নের জবাব দেন তারা।

অনুষ্ঠানটিতে স্ত্রীর জন্য গিটার হাতে গানও করেছেন নাঈম। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় ‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল। প্রয়াত পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক ছবিতে দেখা গেছে জনপ্রিয় এই জুটিকে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ অক্টোবর ২০১৮, ১:৩৩ অপরাহ্ণ ১:৩৩ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ