চাকরি

মতিয়া-ইনুর সম্পর্কে যা বললেন কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দল নয়, আওয়ামী লীগ মতিয়া চৌধুরী ও ইনুর দল। রবিবার (২১ অক্টোবর) বিকেল ৫টার দিকে নাটোরের বড়াইগ্রামের বনপাড়াস্থ] কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর পাশে ক’জন ছিলো, কেউ ছিল না। একমাত্র এই কাদের সিদ্দিকী-ই ছিলো।

কাদের সিদ্দিকী বলেন, যুবক বয়সে অনেকেই প্রেম করে থাকে কিন্তু আমি জীবনে প্রেম করিনা নাই। তবে আমি প্রেম করেছি বঙ্গবন্ধুর সাথে। বঙ্গবন্ধু ছাড়া আমি কাউকে চিনি না। তাকে মনে লালন করেই জীবন শেষ করতে চাই। তিনি আসন্ন একাদশ জাতীয় নির্বাচন সম্পর্কে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীকে ভোট দেয়া ছাড়া আর কোনও বিকল্প নাই।

তিনি নির্বাচনে শুদ্ধতার প্রতীক গামছা প্রতীকের প্রতি আস্থা রাখতে ভোটাদের প্রতি আহ্বান জানান। তিনি আরও বলেন, যদি আমার দল নির্বাচনে অংশ নেয় তবে এই আসনে (নাটোর-৪: গুরুদাসুপর-বড়াইগ্রাম) সংসদ সদস্য প্রার্থী হিসেবে শহীদুল ইসলাম মুন্সি মনোনয়ন পাবেন।

কৃষক শ্রমিক জনতা লীগের বড়াইগ্রাম উপজেলা সভাপতি মো. লিয়াকত আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা হিসেবে সংগঠনের উত্তরবঙ্গের প্রধান সমম্বয়কারী ও কেন্দ্রীয় কমিটির সদস্য শহীদুল ইসলাম মুন্সী, বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম, যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কাওসার জামান খান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের প্রমুখ বক্তৃতা করেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২১ অক্টোবর ২০১৮, ৯:০৬ অপরাহ্ণ ৯:০৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ