চাকরি

জাতীয় পার্টির মহাসমাবেশে মারামারি, সাউন্ডবক্সে খেলাফত মজলিশের হামলা

প্রাক্তন রাষ্ট্রপতি এইচ এম এরশাদের সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ শুরু হওয়ার আগেই সোহরাওয়ার্দী উদ্যানে জাপার দুই নেতার কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এছাড়া, সমাবেশস্থলে সাথে করে নিয়ে আসা লাঙল ও চেয়ার ছোঁড়াছুড়ি এবং ধাওয়া-পাল্টা ধাওয়ায় চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

জানা যায়, শনিবার সকাল ১০টায় শোডাউন করাকে কেন্দ্র করে টাঙ্গাইলের মনোনয়ন প্রত্যাশী মোজাম্মেল ও নবাগত মনিরের নেতা-কর্মীরা বিবাদে জড়ায়। স্লোগান পাল্টা স্লোগান থেকে হাতাহতি, এক পর্যায়ে একে অপরকে লাঙল ও চেয়ার ছুঁড়ে মারে। এসময় দুই গ্রুপের বেশ কয়েকজন কর্মী আহত হন। ভয়ে ছোটাছুটি শুরু করেন উপস্থিত নেতা-কর্মীরা।

তাদের থামাতে মঞ্চ থেকে বারবার আহ্বান করা হয়। শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করা হয়। পরে মঞ্চের নির্দেশনায় মোজাম্মেল ও মনির মাঠে নেমে আসলে পরিস্থিতি শান্ত হয়। দলীয় সংগীত চলাকালে ক্ষুব্ধ হয়ে খেলাফত মজলিশের নেতা-কর্মীরা মঞ্চের দিকে চেয়ার ছুড়ে মারে। সাউন্ডবক্সে চেয়ার মেরে গান বাজনা বন্ধ করে দেয়। এসময় আরেক দফা বিশৃঙ্খলা সৃষ্টি হয়। পরে ইসলামী ফ্রন্টের সাংস্কৃতিক কাফেলা নাত পরিবেশনা করলে পরিস্থিতি শান্ত হয়ে আসে।

এর আগে শনিবার বেলা পৌনে ১১টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হয় মহাসমাবেশ। দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সমাবেশে উপস্থিত আছেন। তিনি মহাসমাবেশে সভাপতিত্ব করছেন। জাতীয় পার্টি ও ইসলামী ফ্রন্টসহ নেতা-কর্মীদের উপস্থিতিতে সোহরাওয়ার্দী উদ্যান পূর্ণ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২০ অক্টোবর ২০১৮, ৪:৪৫ অপরাহ্ণ ৪:৪৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ