রেসিপি

টেলিভিশনে রাত ১০টার খবর পড়লেন চঞ্চল ও জয়া (ভিডিও)

চলচ্চিত্র ‘দেবী’। ছবিটি মুক্তির আগে দেখা গেল অভিনব এক কৌশল। শুক্রবার মুক্তির অপেক্ষায় থাকা ‘দেবী’ ছবির প্রচারের জন্য টেলিভিশনে খবর পড়লেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান।

বুধবার (১৭ অক্টোবর) রাত ১০টায় দেশের একটি বেসরকারি টেলিভিশনের পর্দায় দর্শকরা খবর দেখার জন্য বসলে হঠাৎ করেই দেখা যায় অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জয়া আহসানকে।

রাত ১০টার ওই টেলিভিশনে সংবাদের পুরোটা সময় খুব সাবলীলভাবে পেশাদার সংবাদ পাঠকের মতোই সংবাদ পরিবেশন করেন চঞ্চল ও জয়া।

জানা গেছে, ওই বেসরকারি টেলিভিশনটি ‘দেবী’ চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী, এ কারণে দর্শকদের নতুন চমক দেখানোর জন্যই সরাসরি সংবাদ পরিবেশন করেন ছবির অভিনেতা ও অভিনেত্রী।

সেখানে চঞ্চল চৌধুরী ও জয়া আহসানকে দেখে এক বারের জন্যও মনে হয়নি তারা সত্যিকারের পেশাদার সংবাদ-পাঠক নন। পুঙ্খানুপুঙ্খভাবে তারা একে একে বলে যাচ্ছিলেন দেশের রাজনৈতিক অবস্থার খবর, জাতীয় পর্যায়ের গুরুত্বপূর্ণ সব সংবাদ।

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘সংবাদপাঠের পরিকল্পনাটি বেশ অভিনব। কারণ চলচ্চিত্র প্রচারণার জন্য প্রচলিত মাধ্যমগুলোর পাশাপাশি সংবাদ পাঠের বিষয়টি আমার নিজেরও কখনো মাথায় আসেনি। সংবাদকর্মীরা দায়িত্বশীলতার সাথে জনগণের জন্য প্রতিনিয়ত সংবাদ তৈরি করেন, সংবাদ পাঠকরাও সে দায়িত্ব থেকে নিজেদের আসনে বসে ক্যামেরায় চোখ রেখে সংবাদ পড়েন।

এতদিন বিষয়গুলো দেখে এসেছি, এবার স্বশরীরে অনুধাবন করলাম। এই অভিজ্ঞতা কখনো ভুলবার নয়। টেলিভিশনের সংবাদ বিভাগকে এ কারণে বিশেষ ভাবে ধন্যবাদ।’

পাশাপাশি জয়া আহসান বলেন, ‌‌‌‌‌‌‘আমাদের মার্কেটিং কনসালটেন্টের পরিকল্পনা অনুযায়ীই আমরা সবাই মিলে সংবাদপাঠের বিষয়টি চূড়ান্ত করি। টেলিভিশনের সংবাদ বিভাগের দল বেশ গোছানো। আমাকে কোনো ধরনের দুশ্চিন্তাই করতে হয়নি।

তাছাড়া বরাবরই আমি বিশ্বাস করে এসেছি সংবাদকক্ষের এ জায়গাটি বেশ সম্মানের, বেশ পবিত্র। তাই যেনতেন ভাবে সংবাদ পড়তে চাইনি। যথেষ্ট মানসিক প্রস্তুতি নিয়েই নিউজরুমে গিয়েছি।’

চঞ্চল ও জয়ার এই অভিনব কৌশল ইতোমধ্যে দর্শকদের মাঝে বেশ আলোড়ন ফেলেছে। বিভিন্ন তারকাদের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শক তাদের নিয়ে বিভিন্ন পোস্ট দিচ্ছেন, সাধুবাদ-শুভেচ্ছা জানাচ্ছেন।

প্রসঙ্গত, ‘দেবী’ ছবিতে প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাসের বিখ্যাত চরিত্রে মিসির আলী রূপে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে। ‘দেবী’ সিনেমা প্রচারের জন্য বুধবার রাত ১০টায় বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল মাছরাঙার পর্দায় খবর পড়লেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান। আগামী ১৯ অক্টোবর ঢালিউডের আলোচিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৮ অক্টোবর ২০১৮, ৯:৫৯ পূর্বাহ্ণ ৯:৫৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ