রেসিপি

সালমানের আগে আমার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল: জেসিয়া

সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম বলেছেন, সালমান মুক্তাদিরের আগে আমিও অনেক সম্পর্কে জড়িয়েছিলাম। এর আগে আমার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল। প্রেমের সম্পর্কে মেয়েরাই আধিপত্য বিস্তার করে, তারাই কুইন হয়ে থাকতে চায়।

ওর সাথে থাকার পর ও আমাকে বলেছে সে অন্য ছেলের মতো নয়। আমি বার বার ওর সাথে ব্রেক আপ করতাম। শুরুর দিকে দু'জনেই সম্পর্কটা চালিয়ে নিতে পারছিলাম না। ইউটিবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম দু'জনই বৃহস্পতিবার হাজির হন রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এ। সেখানে 'ভালবাসা উইথ গুরু এহতেশাম' অনুষ্ঠানে নিজেদের মধ্যে প্রেম নিয়ে কথা বলেন তারা।

জেসিয়া বলেন, প্রথম দিকে তার সঙ্গে থাকা অসম্ভব ছিল। আমার একটা রাগ ছিল ওর উপর এটা নিয়ে যে ও এত ঘাড়ত্যাড়া কেন। ওর ওপর খুব রাগ হত। আমি হাল ছেড়ে দিতে চেয়েছিলাম। ও নিজেও চেয়েছিল সেটা। পরে একসময় আমার মনে হয়েছে এতে পরিবর্তন আনা দরকার। ওকেও পরিবর্তন করতে হবে এবং নিজেকেও। আমাদের সম্পর্কটাও ঠিক করতে হবে। কারণ মানুষ হিসেবে সে ভালো।

অনুষ্ঠানে সালমান জানান, প্রায় দেড়শ মেয়ের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক ছিল তার। এ নিয়ে জেসিয়া বলেন, সে ২০০ মেয়ের সঙ্গে ঘুমিয়েছে আমিও সেটি লক্ষ্য করেছি। তার সঙ্গে সময় কাটিয়ে আমি বুঝতে পেরেছি সে ভালো মনের মানুষ। আর আমার দৃষ্টিভঙ্গি থেকে যদি দু'জনেরই সম্মতি থাকে তাহলে তারা একসঙ্গে ঘুমালেও তাতে কোনো সমস্যা নেই। কারণ এখানে কেউ কাউকে জোর করছে না।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৫ অক্টোবর ২০১৮, ১১:০৯ অপরাহ্ণ ১১:০৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ