জঙ্গি আস্তানায় পৌঁছেছে বোমা নিষ্ক্রিয়কারী দল, অভিযান শুরু

চট্টগ্রামের জোরারগঞ্জ এলাকার উত্তর সোনা পাহাড় মইন উদ্দিন চৌধুরী পেট্রোল পাম্পের সামনে মাজহারুল ইসলাম চৌধুরীর মালিকানাধীন চৌধুরী ম্যানশন নামক একটি বাড়িতে জঙ্গি আস্তানায় র‌্যাব-৭ এর অভিযান চলছে। ইতোমধ্যে ঢাকা থেকে আসা র‌্যাবের বোম্ব ডিসপোজাল টিম অভিযান শুরু করেছে। শুক্রবার (৫ অক্টোবর) সকাল ৯টায় বোম্ব ডিসপোজাল টিমের অভিযান শুরু হয়। গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭-এর ফেনী ক্যাম্প অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম।

র‌্যাব-এর আইন মিডিয়া উইং-এর পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ বিএসআরআরএম স্টিল মিল ও বারইয়ার হাটের মাঝামাঝি সোনা পাহাড় এলাকার একটি বাড়িতে অবস্থান নেয়া জঙ্গিদের সঙ্গে রাত ১টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত তাদের গুলি বিনিময় হয়।

বাড়ি থেকে কয়েকটি বোমা বিস্ফোরণ করা হয় এ সময়। সকালে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল টিম এসেছে। তারা সকাল ৯টার দিকে বাড়ির ভেতরে ঢুকেছে। তারা ফিরলে সেখানে কেউ হতাহত হয়েছেন কিনা বা সেখানে অস্ত্র ও বিস্ফোরক আছে কিনা তা জানা যাবে। ওই বাড়ির ভেতরে চারজনের উপস্থিতি সম্পর্কে নিশ্চিত হয়ে র‌্যাব জানায় তারা জীবিত না মৃত তা বোম্ব ডিসপোজাল টিম বের হলেই জানা যাবে। এদিকে বাড়ির মালিক, কেয়ারটেকার সহ কয়েকজনকে র‍্যাব নিজেদের হেফাজতে নিয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান। র‍্যাব যাদের জঙ্গি বলে সন্দেহ করছে তারা এ বাড়িতে গত ২৯ সেপ্টেম্বর থেকে অবস্থান করছেন বলে জানান তিনি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৫ অক্টোবর ২০১৮, ১০:৩৩ পূর্বাহ্ণ ১০:৩৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ