রেসিপি

বলিউডের যে নায়িকাদের নাক আসল নয়

‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন বাণী কাপুর। তবে সেই প্রথম ছবি আর ‘বেফিকরে’ ছবিতে বাণীর লুকে অনেক পার্থক্য লক্ষ করা গিয়েছে। নাক, মুখের নীচের দিকটায় ছিল আসল পরিবর্তন। কারণ, ‘বেফিকরে’ ছবিটির ঠিক আগেই কসমেটিক সার্জারি করেছিলেন বাণী।

নাকের সার্জারি নিয়ে কোনো দিনই লুকোছাপা করেননি শ্রুতি হাসন। স্পষ্ট জানিয়েছিলেন যে, তার নিঃশ্বাস নিতে অসুবিধা হয়। আর তারই কারণে এই কসমেটিক সার্জারি।

ঠোঁটের সার্জারিও করিয়ে ছিলেন অভিনেত্রী। ঠোঁটের আকৃতি বদলেছে বলে, তীব্র ট্রোলডও হয়েছিলেন সবার কাছে। আর সেই সব ট্রোলিংয়ের কড়া জবাবও দিয়েছিলেন অভিনেত্রী।

শিল্পা শেট্টি যে বলিউডের সবচেয়ে ফিট অভিনেত্রী, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। দুবার নাকের প্লাস্টিক সার্জারি করান অভিনেত্রী। আর তা নিয়ে সংবাদমাধ্যমের কাছে শিল্পার অকপট স্বীকারোক্তি, এমন কিছু বড় ব্যাপার নয় এটা।

নাকের সার্জারি করেছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারিও। প্রথম দিকের বেশ কিছু ছবিতে নিজের আসল লুকেরই দেখা মিলত অদিতির। পরের দিকের ছবিতে তার ওই পরিবর্তন নজরে আসে। তবে এই সার্জারি নিয়ে কখনও জনসমক্ষে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

বোটক্স সার্জারি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিরতাও। যদিও মিডিয়ার কাছে পুরোপুরি চেপে যান বিষয়টা। তবে অস্বীকার করলে কী হবে, ছবিই তো বলে দিচ্ছে যে, প্রীতি কসমেটিক্স সার্জারি করেছিলেন।

আশা যতটা ছিল অভিনেত্রী হিসেবে ঠিক ততটা সফল হতে পারেননি অভিনেত্রী মিনিশা লাম্বা। আর তার কারণ হিসেবে বলিউডে কান পাতলেই শোনা যায়, মিনিশার কসমেটিক সার্জারি। সার্জারির জন্যই নাকি পরবর্তী কালে আর মিনিশাকে পছন্দ হয়নি দর্শকের।

বিয়ের পর আর সিনেমার সঙ্গে কোনো সম্পর্কই ছিল না কারিশমা কাপুরের। তবে যে ক’টা সিনেমা করেছেন তাতে কারিশমা অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকমহল।

অভিনয় করছেন না তো কী, নাক আর ঠোঁটের কসমেটিক সার্জারিটা কিন্তু অনেক আগেই করে ফেলেছিলেন কারিশমা কাপুর। বিয়ের পর আর সিনেমার সঙ্গে কোনো সম্পর্কই ছিল না কারিশমা কাপুরের।

বোটক্স সার্জারি তো করেই ছিলেন। নাকের সার্জারিও করেছিলেন বিপাশা বসু। আর বিপাশার প্রথম আর পরের দিকের ছবিগুলো দেখলেই সেই পার্থক্যটা চোখে পড়বে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৬ সেপ্টেম্বর ২০১৮, ৩:৩২ অপরাহ্ণ ৩:৩২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ