রেসিপি

জনপ্রিয় অভিনেত্রীকে গ্রেফতার করলো পুলিশ, ঠিক কি কারনে গ্রেফতার হলেন তিনি ?

টলিউড, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি। এখানে প্রতিদিন জীবন গড়তে আসে বহু মানুষ। কেউ বা সঠিক পথ পায় কেউ বা ভিড়েই হারিয়ে যায়, কিন্তু চেষ্টা সকলেই করে।

এই টলিউডে একবার নিজের নাম খোদাই করার জন্য সকলেই একটা সুযোগ খোঁজে। কেউ তার জন্য টেলিভিশন দুনিয়ায় পদার্পণ করতেও পিছপা হয় না। কারণ বর্তমানে টেলিভিশন দুনিয়া থেকেই বড় বড় অভিনেতা অভিনেত্রীরা উঠে আসছেন। শুধুমাত্র একটা সুযোগের অপেক্ষায় থাকে সকলে।

চলচ্চিত্র বা ধারাবাহিক বা ওয়েব সিরিজ, যেখানে হোক শুধুমাত্র একবার মুখ দেখানোর সুযোগ। এইরকম ভেবেই শত শত ছেলে মেয়েরা প্রতিদিন দুচোখে স্বপ্ন নিয়ে আসে এই ইন্ডাস্ট্রিতে অভিনয় করার জন্য। কেউ হয়তো লম্বা রেসে টিকে যায়, অনেকেই অনেক রকম বিতর্কে জড়িয়ে পড়ে। কেউ আবার পুলিশের জালে গ্রেফতারও হয়।

তেমনই একজন লকেট চট্টোপাধ্যায়। অভিনেত্রীকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ঠিক কি হয়েছিল, কি কারণে তাকে গ্রেফতার করা হল ? আসুন জেনে নি পুরো ব্যাপারটি।

লকেট চট্টোপাধ্যায়, ১৯৭৩ সালের ৪ঠা ডিসেম্বর জন্ম হয় কলকাতায় শ্রীরামকৃষ্ণের পরিবারে। মাত্র ১৬ বছর বয়সে তার বিবাহ হয়ে গেলেও তিনি তারপর পড়াশোনা শেষ করেন। ছোট থেকেই তিনি খুব ভালো নাচতে পারতেন। সেই নাচের সুত্র ধরেই তার সিনেমায় আসা।

জনপ্রিয় অভিনেত্রীকে গ্রেফতার করলো পুলিশ, ঠিক কি কারনে গ্রেফতার হলেন তিনি ?

২০০২ সালে একটু ছোঁয়া সিনেমার মাধ্যমে তিনি রুপালী পর্দায় আসেন। এরপর অভিনয় করেছেন একের পর এক হিট ছবিতে। তিনি সক্রিয় ভাবে রাজনীতিতে যোগদান করেন, ২০১৫ সাল থেকে তিনি পশ্চিমবঙ্গ রাজ্য ভারতীয় জনতা পার্টির একজন সদস্য।

সম্প্রতি ভেঙে পড়েছে মাঝেরহাট সেতু। এরই প্রতিবাদে মিছিল বের করে বিজেপির মহিলা মোর্চা। নেতৃত্বে ছিলেন লকেট চট্টোপাধ্যায় সহ বিজেপির মহিলা মোর্চার বেশ কিছু নেত্রী।

মিছিল শুরুর পরই মহিলা মোর্চা কর্মীরা মুখ্যমন্ত্রীর একটি কুশপুতুল পোড়ানোর পরিকল্পনাও করে।সেকথা জানতে পেরে বাঁধা দেয় পুলিশ, এই সময়ই পুলিশের সঙ্গে বিজেপির মহিলা মোর্চার সদস্যদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এরপরেই বিশাল পুলিশ বাহিনী লকেট চট্টোপাধ্যায়-সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে পুলিশ ভ্যানে তুলে দেয়।

পুলিস সূত্রে জানা গেছে, কুশপুতুল পোড়ানোর কোন অনুমতি ছিল না। কিন্তু তা সত্ত্বেও মহিলা মোর্চা কর্মীরা কুশপুতুল পোড়ানোর পরিকল্পনা করছিলেন। তাই তাদের বাধা দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২:৫৪ অপরাহ্ণ ২:৫৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ