প্রবাস

এখনই নাসির-মোসাদ্দেকের শাস্তি নয়

শৃঙ্খলাভঙ্গের দায়ে শনিবার জাতীয় দলের তিন ক্রিকেটারকে তলব করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডিসিপ্লিনারি কমিটি। এর মধ্যে আছেন সাব্বির রহমান, নাসির হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

এই তিনজনের মধ্যে সাব্বির রহমান যে লম্বা নিষেধাজ্ঞা পেতে যাচ্ছেন তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু বাকী দুজনকে এখনই শাস্তি দেওয়ার কথা ভাবছে না বিসিবি। তবে সময় হলে অবশ্যই তারা সাজা পেতে যাচ্ছেন।

নাসির হোসেন বর্তমান চোট থেকে মুক্ত হতে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন। তার বিরুদ্ধে কিছুদিন আগে এক উঠতি মডেল প্রেমের নামে প্রতারণার অভিযোগ এনেছিলেন। সোশ্যাল সাইট ফেসবুকে সেই তরুণীর করা অভিযোগের উপযুক্ত সতত্যা এখনও পাওয়া যায়নি। তবে বিষয়টি নিয়ে বিসিবি কাজ করছে বলে জানিয়েছে একটি সূত্র।

সেইসঙ্গে চোটাক্রান্ত নাসির মাঠের বাইরে থাকায় তার বিরুদ্ধে নিষেধাজ্ঞার কোনো সাজা দেওয়ার প্রয়োজন আপাতত নেই বলে জানিয়েছেন বিসিবির ডিসিপ্লিনারি কমিটির অন্যতম সদস্য জালাল ইউনুস।

অন্যদিকে মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে আদালতে যৌতুক দাবি এবং নির্যাতনের মামলা করেছেন তার স্ত্রী সামিয়া। ১৬ বছর বয়সে বিয়ে করা মোসাদ্দেকের এই কীর্তি শুনে অবাক হয়ে গিয়েছিল দেশের ক্রিকেটাঙ্গণ। যদিও মোসাদ্দেক স্ত্রীকে ডিভোর্স দেওয়ার কথা বলেছেন। কিন্তু সামিয়ার পরিবার তা অস্বীকার করেছে।

যেহেতু মামলাটি আদালতে বিচারাধীন, তাই এটা নিয়ে কোনো ধরণের পদক্ষেপ নেওয়া সমীচীন নয়। আদালত সিদ্ধান্ত দেওয়ার পর প্রয়োজনে ব্যবস্থা নেবে বিসিবি।

জালাল ইউনুস সংবাদমাধ্যমকে বলেছেন, 'আদালতে গড়ানো কোনো ইস্যু নিয়ে কথা বলার অবকাশ নেই। আদালতই সিদ্ধান্ত দেবেন মোসাদ্দেক দোষী না নির্দোষ। আইনের চোখে দোষী সাব্যস্ত হলে মোসাদ্দেককে অবশ্যই শাস্তি দেবে বিসিবি। তবে সেটা এখন নয়। তার বিষয়ে আদালত কি সিদ্ধান্ত দেন তার উপরে নির্ভর করবে আমাদের সিদ্ধান্ত।'

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩১ আগস্ট ২০১৮, ৮:২৯ অপরাহ্ণ ৮:২৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ