চাকরি

বৈঠক শেষে মুখ ভার করে চলে গেলেন মান্না

গণফেরামের সভাপতি ড. কামাল হোসেনের বাসায় বৈঠকে বসেছিলেন যুক্তফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এবং জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ অনেকে। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ৮ টায় ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত ৯টা ৪৫ মিনিটে। অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য জাতীয় ঐক্য প্রক্রিয়ার অংশ হিসেবে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বেশ হাসিমুখে বৈঠকে অংশ নিতে এসেছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। বৈঠক শুরুর একটি ছবিতে দেখা গেছে ড. কামালের ডানপাশের সোফায় বসে আছেন মান্না। কিন্তু বৈঠক শেষে মুখ ভার করে ড. কামালের বাসা থেকে বের হলেন তিনি। সূত্রে জানা গেছে, বৈঠক চলাকালে ড. কামাল হোসেন মান্নাকে জিজ্ঞাসা করেন, ‘মান্না আপনার দলের আর লোক কোথায়? আপনার দলে তো আর কেউ নেই।’

ড. কামালের এমন প্রশ্নে বিব্রত অবস্থায় পড়েন মাহমুদুর রহমান মান্না। পরিস্থিতি সামলে নিতে তিনি উত্তরও দিয়েছিলেন।তবে বৈঠকের পুরো সময়ই মান্না ছিলেন নিশ্চুপ। পৌনে ২ ঘণ্টা বৈঠক শেষে ড. কামাল হোসেন মান্নাকে কাছে ডাকেন। তবে মান্না এ সময় ড. কামালের কাছে না এসে দূরে দূরে ছিলেন। বৈঠক শেষে সংক্ষিপ্ত ব্রিফিং করা হয় যুক্তফ্রন্টের পক্ষ থেকে। এর পরপরই মলিন মুখে বৈঠকস্থল ত্যাগ করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ আগস্ট ২০১৮, ১:৩৩ পূর্বাহ্ণ ১:৩৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ