চাকরি

খালেদার সঙ্গে দেখা করলেন জোবাইদার বড় বোন!

পবিত্র ঈদুল আজহার দিন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন পরিবারের সদস্যসহ ৬ জন। কারাগারে এই ৬ জন আত্মীয়-স্বজনদের সঙ্গে কিছুটা সময় কাটান খালেদা জিয়া। এ সময় তিনি আত্মীয়-স্বজনদের খোঁজ খবর নেন। কারা কর্তৃপক্ষের অনুমতি পেয়ে আজ বুধবার (২২ আগস্ট) বিকেল ৩টা ৪০ মিনিটে তার পরিবারের ছয় সদস্য কারাগারে ঢোকেন। সাক্ষাৎ শেষে বিকাল ৫টা ১০ মিনিটে কারাগার থেকে স্বজনরা বেরিয়ে যান। এর আগে দুপুর ২টা ২০ মিনিট থেকে কারাফটকে অপেক্ষা করেন তারা।

প্রথমে খালেদা জিয়া স্বজনদের ২০ জনের একটি তালিকা কারা কর্তৃপক্ষের কাছে দেয়া হলেও ভেতরে যাওয়ার অনুমতি পেয়েছিলেন ছয়জন। বাকিরা কারাফটক থেকেই ফিরে যান। কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, তার মেয়ে জাফিয়া রহমান, খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম,

বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু। সূত্র জানায়, সাক্ষাতে খালেদা জিয়া বোন, ভাবি ও স্বজনদের বুকে জড়িয়ে নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি স্বজনদের নাম ধরে ধরে সবার খোঁজ-খবর নেন। জানতে চান পরিবার ও স্বজনদের শিশুরা কেমন আছে, ঈদ কেমন কাটছে।

এদিকে ঈদের দিনেও কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি দলের সিনিয়র নেতারা। বুধবার দুপুরে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডে পুরনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে পুলিশের বাধার মুখে তারা ফিরে এসেছেন। ঈদের নামাজ শেষে দুপুর সাড়ে ১২টায় দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে পুরনো কারাগারের নাজিম উদ্দীন রোডে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন,

নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস কিন্তু আগে থেকেই নাজিম উদ্দীন রোডের মাথায় ব্যারিকেড দিয়ে রাখে পুলিশ। সেখানেই বিএনপি নেতাদের আটকে দেয়া হয়।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৩ আগস্ট ২০১৮, ১০:১৯ পূর্বাহ্ণ ১০:১৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ