চাকরি

শিশুর হাতে অশ্লীল প্ল্যাকার্ড তুলে দেন বিএনপি নেত্রী!

গত ২৯ জুলাই জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই ছাত্রছাত্রীর মৃত্যুর পর থেকে শিক্ষার্থীরা আন্দোলনে নামে। রাজপথে আন্দোলনে নেমে স্কুল কলেজের শিক্ষার্থীরা সরকারের কাছে দুর্ঘটনায় জড়িত বাস চালক ও হেলপারের বিচার এবং নিরাপদ সড়কের দাবিসহ ৯ দফা দাবি তুলে ধরেছে।

সরকারের পক্ষ থেকে শিক্ষার্থীদের সব দাবি মানার ঘোষণা দেয়া হলেও থামেনি আন্দোলন। শনিবারও রাজধানীসহ জেলায় জেলায় রাস্তায় নেমে আসে শিক্ষার্থীরা। তবে গত দুইদিন রাজধানীর রাস্তায় একজন নারীকে আন্দোলনরত শিক্ষার্থীদের খাবার দিতে দেখা যায়। যা গণমাধ্যমে এসেছে। আবার ওই নারীকে এক শিশুর হাতে অশ্লীল প্ল্যাকার্ড তুলে দিতে দেখা গেছে। যার ছবিও ভাইরাল হয়েছে।

ওই নারীর নাম মাহবুবা হাবিবা। তার বাড়ি রাজশাহীর কাটাখালি এলাকায়। তিনি ঢাকায় বসবাস করেন। হাবিবা মুসলিম লীগের সাবেক চেয়ারম্যান ও রাজশাহী-৫ আসনের সাবেক এমপি মরহুম আয়েন উদ্দীনের মেয়ে।

হাবিবার বর্তমানে রাজশাহী জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য। হাবিবার চাচাতো ভাই ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল ইসলাম বলেন, হাবিবা রাজশাহী জেলা বিএনপির সদস্য হলেও ঢাকা থেকে সে কেন্দ্রের রাজনীতি করে। রাজশাহী-৫ আসন থেকে সে এবার মনোনয়ন প্রত্যাশী।

এক শিশুকে অশ্লীল প্ল্যাকার্ড ধরিয়ে দেয়ার বিষয়ে জানতে চাইলে অধ্যাপক সিরাজুল বলেন,‘পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ফেসবুকে এ ধরণের একটি ছবি দেখেছি। বিষয়টি জানান জন্য আমি তাকে ফোন করেছিলাম। কিন্তু ওই ছবির বিষয়ে কিছুই জানে না বলে হাবিবা উত্তর দিয়েছে।’ এদিকে, বিএনপির এই নেত্রীর তিনটি ছবি ফেসবুকে পোস্ট করে তার পরিচয় তুলে ধরেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম।

ফেসবুক পোস্টে পররাষ্ট্র প্রতিমন্ত্রী লিখেছেন, অশ্লীল পোস্টার শিশুর হাতে তুলে দেয়া এই মহিলা রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মাহবুবা হাবিবা! বিএনপি-জামায়াত নিজেদের এজেন্ডা বাস্তবায়ন শুরু করার আগেই ছাত্রদের বাড়ি ফেরা উচিত। পিতা-মাতাদের অনুরোধ করবো যথেষ্ট গুরুত্ব দিয়ে বিষয়টি আমলে নেবার জন্যে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৫ আগস্ট ২০১৮, ১২:০৮ পূর্বাহ্ণ ১২:০৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ