প্রবাস

শাকিবের বিলাসবহুল নতুন গাড়ির দাম কত জানেন?

নতুন একটি গাড়ি কিনেছেন ঢালিউডের সেরা নায়ক শাকিব খান। ২০১৬ সাল থেকে শাকিব খান নতুন অভ্যাস করেছেন। প্রতিবছর ঈদের আগে নতুন গাড়ি কিনছেন।

২০১৬ সালে দীর্ঘদিন ধরে ব্যবহার করা ক্রাউন ব্র্যান্ডের গাড়িটি বদলে কিনেছিলেন সাদা রংয়ের একটি প্রাডো। ঈদের আগে কিনেছিলেন সেই গাড়িটি। বলেছিলেন, ঈদ শপিং।

২০১৭ সালেও অব্যাহত রেখেছেন সেই ধারা। ঈদুল আজহার আগে কিনেছিলেন টয়োটা মডেলের একটি সাদা গাড়ি। সেই গাড়িতে ছেলে আব্রামকে নিয়ে ঈদের দিন ঘুরেছেন। বাবা-ছেলের খুনসুটির একটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিটি রীতিমত ভাইরাল হয়েছে অনলাইনে।

২০১৮ সালে ঈদের আগে কিনেছেন নতুন একটি গাড়ি। মার্সিডিজ বেঞ্চের গাড়িটি ২০১৪ মডেলের। রেড কালারের গাড়িটির দাম দেড় কোটি টাকার উপরে।

খোশ মেজাজে আছেন শাকিব খান। গেল সপ্তাহে মুক্তি পেয়েছে জয়দ্বীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজ।

ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। বাংলাদেশে ছবিটি আমদানি করেছে লিপু এন্টারপ্রাইজ। আর শাপলা মিডিয়া প্রযোজিত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। ছবিটি প্রথম দিন থেকেই বেশ ভালো ব্যবসা করছে।

এদিকে আসন্ন ঈদুল আজহায় মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’। এই ছবিটি নিয়ে শাকিব খান বলেন, ‘আসন্ন ঈদের জন্য আমরা প্রস্তুত করছি ক্যাপ্টেন খান।

ছবিটি যথেষ্ট মানসম্পন্ন হচ্ছে। কারিগরী দিক দিয়ে ছবিটি এগিয়ে আছে। আমি মনে করি ছবিটির পোস্ট প্রডাকশন ভালো করতে পারলে ছবিটি দর্শক দেখে শান্তি পাবে।’

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩১ জুলাই ২০১৮, ৭:০১ অপরাহ্ণ ৭:০১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ