বিজয় উল্লাসে মেতেছে লিটন সমর্থকেরা

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে ভোটগ্রহণ শেষে এখন ভোট গণনা চলছে।

নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষণা না হলেও বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত কেন্দ্র ভিত্তিক ফলাফল বলছে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বিজয়ের দ্বার প্রান্তে পৌঁছে গেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুলের তুলনায় লিটন বেশ বড় ব্যবধানেই এগিয়ে রয়েছেন।

তাছাড়া রিটার্নিং কর্মকর্তা ঘোষিত ফলাফলেও দেখা গেছে, সর্বশেষ ১০৮টি (রাত সোয়া ১০টা পর্যন্ত) কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীক নিয়ে এএইচএম খায়রুজ্জামান লিটন ধানের শীষ প্রতীকের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে ভোটের ব্যবধানে অনেকটা ছাড়িয়ে গেছেন।

তাই বিজয়ের আভাস পেয়ে লিটনের কর্মী-সমর্থকেরা এরই মধ্যে বাঁধভাঙা উল্লাস মেতে উঠেছেন। তারা রাস্তায় জড়ো হয়ে ঢোল বাজিয়ে বিজয় মিছিল করছেন।

বর্তমানে লিটনের সমর্থকদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়েছে পুরো মহানগরী। এরই মধ্যে দলীয় নেতাকর্মীদের মিষ্টি খাওয়ানোর ধুম পড়েছে। সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে খায়রুজ্জামান লিটন আসলে দলীয় নেতাকর্মীরা তাকে ঘিরে উল্লাসে প্রকাশ করেন।

রাজশাহী গভর্নমেন্ট হাই স্কুলে স্থাপিত রির্টানিং অফিসারের কার্যালয়ের সামনে এবং লক্ষ্মীপুর মোড়ে গিয়ে দেখা যায়, প্রতিটি ভোট কেন্দ্রের সামনে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকেরা আনুষ্ঠানিকভাবে ভোটের ফল ঘোষণার অপেক্ষায় জড়ো হয়েছেন। তাদের স্লোগান ও মিছিলে আশপাশের এলাকা প্রকম্পিত হয়ে উঠেছে।

এদিকে, জয় নিশ্চিত হওয়ার পর সোমবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে নগরীর লক্ষ্মীপুর মোড়ে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আসেন লিটন। এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩০ জুলাই ২০১৮, ১০:৫০ অপরাহ্ণ ১০:৫০ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ