প্রবাস

রুবেলের পর এবার নাসিরের ‘প্রেম’ ভাইরাল!

বাংলাদেশের জাতীয় ক্রিকেটারদের প্রেম, বিয়ে কিংবা স্ক্যান্ডাল দেখে মনে হয় ক্রিকেট খেলাটাই বুঝি রমণীমোহন। এইতো কিছুদিন আগেও ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন ও চলচ্চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপির প্রেম নিয়ে দারুণ আলোড়ন তৈরি হয়। হ্যাপি দাবি করেন তাদের ভেতরে গভীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু রুবেল তা অস্বীকার করলেই বাঁধে বিপত্তি।

হ্যাপি-রুবেলের একটি ফোনালাপ প্রচার হলে ঘটনা অন্যদিকে মোড় নেয়। শেষমেশ হ্যাপির দায়ের করা মামলায় গ্রেফতার হন রুবেল। আবার জামিনও পেয়ে যান দ্রুত।

সেই প্রেম কাহিনীর সুর কিছু কিছু মানুষের মনে থাকলেও অনেকে হয়তো ভুলেও গেছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেনের একটি ভিডিও প্রকাশ পাওয়ায় আবারও মানুষের মুখে মুখে ক্রিকেটারদের প্রেমের গল্প।

রুবেলের পর এবার নাসির। যে ছেলেটা মাঠে খেলতে নামলেই নানারকম কাণ্ড করে সতীর্থদের মাতিয়ে রাখেন সব সময়। রঙিন কিংবা সাদা পোশাকে বহুবার বিশ্ব ক্রিকেটের সামনে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছেন নাসির। আবার বিভিন্ন কর্মকাণ্ডের জন্ম দিয়ে হয়েছেন সমালোচনার পাত্র।

সেই নাসিরকে নিয়ে ফেসবুকে একটি ভিডিও আপলোড করা হয়েছে সাহ হুমায়রা সুবা (Shah Humyra Subah) নামে একটি আইডি থেকে। যা ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। এর আগে নাসিরকে ঘিরেই কয়েকটি অডিও ক্লিপও ফেসবুক ও ইউটিউবে ছাড়া হয়।

সেগুলোও রীতিমত ভাইরাল। এছাড়াও ওই তরুণী ফেসবুক লাইভে এসে নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড হিসেবে দাবি করেছে।

নাসিরের এই কেলেঙ্কারিতে সমালোচনার ঝড় উঠেছে টাইগার ভক্তকূলে। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের বিধ্বস্ত হওয়ার রেশ টেনেছেন নাসিরের এই ভাইরাল হওয়া ইস্যুতে। নাসিরের এই কাণ্ড টাইগারদের সামাজিক অবক্ষয়ের কিছুটা নমুনা হিসেবে উল্লেখ করেছেন তারা।

ভাইরালের বিষয়টি জানতে নাসিরের মোবাইলে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন ধরেননি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৭ জুলাই ২০১৮, ৯:২৪ অপরাহ্ণ ৯:২৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ