চাকরি

মাথা ঘুরে পড়ে গেলেন মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল ৮টার দিকে তাঁর ছোট চাচার জানাযা নামাজে অংশগ্রহণ করতে গেলে সেখানে তিনি হঠাৎ করে মাথা ঘুরে পরে যান।

তাৎক্ষণিকভাবে তাঁকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ইউনাইটেড হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক মনিরুজ্জামানের তত্ত্বাবধানের রয়েছে বলে জানা গেছে। মির্জা ফখরুলের ব্যক্তিগত সহকারী ইউনুস বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এদিকে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির পূর্বঘোষিত বিক্ষোভ-সমাবেশের অনুমতি না পাওয়ায় আজকের কর্মসূচী আগামী ৭ জুলাই পালন করার ঘোষণা দিয়েছেন রিজভী।

হাসপাতালে ভর্তি মির্জা ফখরুল: হাসপাতালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল । বিএনপি শীর্ষ স্থানীয় এই নেতা অসুস্থ বোধ করায় ইতোমধ্যে তাকে গুলশানের ইউনাউটেড হাসপাতালে নেওয়া হয়েছে। পরিবারের সদস্যদের রারত দিয়ে জানানো হয়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ফখরুলকে হাসপাতালে নেওয়া হয়।

ফখরুলের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, “মহাসচিব কিছুটা অসুস্থ বোধ করছিলেন। চেকআপের জন্য তাকে ইউনাউটেড হাসপাতালে নেওয়া হয়েছে।”

ওই হাসপাতালে ফখরুল হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক মমিন-উজ-জামানের তত্ত্বাবধায়নে আছেন বলে জাহিদ হোসেন জানান। পরিবারের সদস্যরা জানান, মির্জা ফখরুলের ছোট চাচা মির্জা মিজানুর রহমান পিংকু গত পরশু ব্যাংককের একটি হাসপাতালে মারা যান।

তার মরদেহ বৃহস্পতিবার সকালে ঢাকায় আনার পর ইস্কাটনে হলিফ্যামিলি হাসপাতালের কাছে একটি মসজিদে জানাজা হয়। ওই জানাজায় অংশ নেওয়ার পরপরই বিএনপি মহাসচিব অসুস্থ বোধ করলে তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৫ জুলাই ২০১৮, ২:৩০ অপরাহ্ণ ২:৩০ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ