চাকরি

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যা বললেন হাসান সরকার

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাসে
দিয়েছেন। নগরবাসীর উদ্দেশে দেওয়া সেই স্ট্যাটাস পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল-

প্রিয় নগরবাসী, আমি আপনাদের প্রতি চরম কৃতজ্ঞ। কারণ আমি বিশ্বাস করি, আপনাদের রায় আমার পক্ষে ছিল; যা কেড়ে নেয়া হয়েছে। ভোট কেন্দ্র দখলের মহা উৎসব শুরু হওয়ার পর আপনারা ভোট দেওয়ার উৎসাহ হারিয়ে ফেলেন। যার ফলে অনেকে রাগে-ক্ষোভে আর কেন্দ্রেই যাননি। এর পরও ফলাফল বিশ্লেষণ করে দেখা গেছে, যে কয়টি কেন্দ্র বেদখলমুক্ত ছিল সেগুলোতে ধানের শীষ এগিয়ে আছে। যেমন ৫৪ নং ওয়ার্ডের কথাই ধরা যাক।

দুপুরের পরে ধানের শীষের সমর্থকরা কেন্দ্রে যাওয়ার উৎসাহ হারিয়ে ফেলার পরও প্রায় দখলমুক্ত এই ওয়ার্ডে ধানের শীষ প্রতীক সবচেয়ে বেশি ভোট পেয়েছে। এমনকি কসিম উদ্দিন ও বসির উদ্দিন স্কুল কেন্দ্রসহ প্রায় সম্পূর্ণ বেদখলমুক্ত কয়েকটি কেন্দ্রে ধানের শীষ নৌকার চেয়ে প্রায় দ্বিগুন ভোট পেয়েছে। অন্যান্য ওয়ার্ডের জবর দখল ও জাল ভোটমুক্ত কেন্দ্রগুলোতেও একই অবস্থা লক্ষ্য করা গেছে।

আমার প্রাণের জন্মভূমির সুপ্রিয় এলাকাবাসী, বিজয় ছিনিয়ে নেওয়ায় আমার জন্য কোন দু:খ ও আপসোস নেই। বরং আপনাদের জন্য আমার খুবই দু:খ ও আফসোস হয় এই ভেবে যে, আপনাদের ভবিষ্যত কী হবে; আপনারা আর ভোটাধিকার ফেরত পাবেন কিনা, নব্য বাকশাল ও ফ্যাসিবাদের কবল থেকে আদৌ মুক্তি মিলবে কিনা। সমাজটাকে আগের মত সুন্দর করে গড়ার আমার অন্তিম ইচ্ছা পূরণ হবে কিনা।

আপনারা ভোট দিতে পারেন নাই, তাতে আমার কোন অনুযোগ নেই। তবে আপনাদের প্রতি আমার একটা দাবি থাকবে, আমার ভুল ভ্রান্তিগুলো মাফ করবেন। আমার মৃত্যুর পর আমার জন্য দোয়া করবেন।

যারা আমার বা ধানের শীষের জন্য তথা সত্যের জন্য জেল খেটেছেন, জুলুম-নির্যাতনের শিকার হয়েছেন, আমি তাদের কাছে ঋণি। মহান আল্লাহ যেন আপনাদের ঋণ পরিশোধ করার তাওফিক দান করেন। মহান আল্লাহ আপনাদের উত্তম জাযাহ দান করুন। আমিন। হাসান উদ্দিন সরকার। উল্লেখ্য, গত ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে মো. জাহাঙ্গীর আলম ৪ লাখ ১০ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩০ জুন ২০১৮, ১০:১৩ পূর্বাহ্ণ ১০:১৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ