সারাদেশ

রাত ১২টার পর ফেসবুক বন্ধ হচ্ছে?

রাত ১২টার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বন্ধ রাখার পরামর্শ দিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশিদ হোসেন। ফেসবুক আসক্তির ফলে পরিবার থেকে বিচ্ছিন্নতা শিক্ষার্থীদের মাদকের দিকে নিয়ে যায় উল্লেখ করে তিনি এই পরামর্শ দেন।

আজ বুধবার দুপুরে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মিলনায়তনে মাদক ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এম খুরশিদ হোসেন এসব কথা বলেন। কয়েক হাজার শিক্ষার্থী মতবিনিময় সভায় অংশ নেয়।

ডিআইজি বলেন, ‘ফেসবুক রাত ১২টার পর বন্ধ রাখা দরকার। কারণ ফেসবুক ছাত্রছাত্রীদের পরস্পর থেকে আলাদা করে রেখেছে। মাদকমুক্ত সমাজ গড়তে হলে পরিবারের ভূমিকা প্রথম। শিক্ষাঙ্গনকে মাদকমুক্ত করতে, জঙ্গিমুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

অনুষ্ঠানের প্রধান অতিথি এম খুরশীদ হোসেন মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার ডাক দেন। তিনি বলেন, ‘সমাজ, দেশ এবং রাষ্ট্রকে বাঁচাতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে। তা না হলে এই তরুণ সমাজকে রক্ষা করা যাবে না।’

সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. হুমায়ন কবির মজুমদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির, সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. এ কে এম শওকত আলী খান, উপাধ্যক্ষ অধ্যাপক ড. শহীদ মোহম্মদ ইব্রাহিম প্রমুখ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৮ জুন ২০১৮, ১১:১৯ পূর্বাহ্ণ ১১:১৯ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ