চাকরি

হাসান সরকারকে টেলিফোনে যা বলেছিলেন তারেক রহমান

গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির নিশ্চিত পরাজয় অনুমান করে নির্বাচন বর্জনের আদেশ দিয়েছেন তারেক রহমান। কিন্তু তারেক রহমানের কড়া আদেশ অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন দলীয় প্রার্থী হাসান উদ্দিন সরকার। সূত্রের খবরে জানা গেছে, হাসান উদ্দিন সরকার সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সব বিএনপির কাউন্সিলরদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা নেওয়ায় নির্বাচন বর্জন করতে অস্বীকার করেছেন। পাশাপাশি নিজের ইমেজ নষ্ট হবে ভেবে নির্বাচন বর্জন না করার সিদ্ধান্তে অটল রয়েছেন হাসান উদ্দিন সরকার।

এই বিষয়ে গাজীপুর বিএনপির একজন সিনিয়র নেতা বলেন, গাজীপুর সিটি নির্বাচনে বিশাল ব্যবধানে পরাজিত হওয়ায় শঙ্কায় রয়েছে বিএনপি। তাই পরিবেশ বিবেচনা করে ২৬ জুন দুপুরে লন্ডন থেকে সরাসরি টোলিফোনে হাসান উদ্দিনের সাথে কথা বলেন লন্ডনে পলাতক বিএনপি নেতা তারেক রহমান।

অচিরেই সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের জন্য হাসান উদ্দিনকে আদেশ করেন তারেক রহমান। নির্বাজন বর্জন না করলে দল থেকে বহিষ্কার করারও হুমকি দেন তারেক। কিন্তু স্থানীয় বিএনপি কাউন্সিলর পদপ্রার্থীদের কাছ থেকে টাকা নেওয়ায় নির্বাচন বর্জনে অস্বীকৃতি জানান হাসান উদ্দিন সরকার। শেষ সময়ে এসে নির্বাচন বর্জন করলে বিএনপির কাউন্সিলররা পিঠের চামড়া তুলে নিবেন বলে নিজের ভয়ের কথা প্রকাশ করেন হাসান।

এছাড়া গাটের কাড়ি কাড়ি পয়সা খরচ করে নির্বাচনের শেষ না দেখা পর্যন্ত ক্ষান্ত না হওয়ারও কথা জোর দিয়ে বলেন হাসান উদ্দিন। কিন্তু তারেক বারবার নির্বাচন বর্জনের কথা বললে রাগ করে টেলিফোন কেটে দেন হাসান। তারেক রহমানের কথায় ক্ষুব্ধ পরবর্তীতে সংবাদ সম্মেলন করে নির্বাচনে অটল থাকার ঘোষণা দেন হাসান উদ্দিন সরকার।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৭ জুন ২০১৮, ১:৩৯ অপরাহ্ণ ১:৩৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ