ধসে পড়লো স্কুলের ফ্লোর, পরিদর্শন করতে গিয়ে ৫/৬ ফিট গভীরে পড়ে শিক্ষকসহ…!

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কাম লাইব্রেরি কক্ষের ফ্লোর ধসে তিনজন আহত হয়েছেন।
রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মহিউদ্দিন আল হোসানী, কেয়াইন ইউপি সাবেক সদস্য নুরুল ইসলাম এবং ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে ওই কক্ষের কিছু অংশ ধসে পড়ার খবরে পেয়ে রোববার সকালে উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সবিতা রানী সরকার বিদ্যালয়ে পরিদর্শনে যান এবং মোবাইলে ঘটনাস্থলের ছবি তোলেন। এক পর্যায়ে হঠাৎ করে আবার ফ্লোরের কিছু ধসে পড়ে।

এসময় তার সঙ্গে থাকা ইসলামপুর কামিল মাদরাসার অধ্যক্ষ এবিএম মহিউদ্দিন আল হোসানী, কেয়াইন ইউপি সাবেক সদস্য নুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম ফ্লোর ধসে ৫/৬ ফিট গভীরে পড়ে যান। তাদের চিৎকারে এলাকাবাসী পৌঁছে সবাইকে উদ্ধার করেন। সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উপজেলা সহকারি শিক্ষা অফিসার সবিতা রানী সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মনে হলেই একটা অজানা ভয় কাজ করে। শনিবার কিছু অংশ ধসে পড়ে জানার পর রোববার পরিদর্শনে গিয়েছিলাম।

তিনি বলেন, এক পর্যায়ে ঘটনাস্থলের কিছু ছবিও তুলি। হঠাৎ ফ্লোরের কিছু অংশ ধসে পড়ে। এ সময় আমার সাথে যারা ছিলেন তারা নিচে পড়ে গিয়ে আহত হন। তবে সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং সুস্থ আছেন।

উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. মতিউর রহমান বলেন, বৃষ্টির পানি নিস্কাশনের জন্য এলাকাবাসী একটি ড্রেন তৈরী করেছিল। কিন্তু দীঘদিন যাবৎ ওই ড্রেনের পানি বিদ্যালয়ের ওই কক্ষের নীচে দিয়ে যাওয়ায় ফ্লোরের বালি সরে গিয়ে ফাঁকা হয়, তাই এ ঘটনাটি ঘটেছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৪ জুন ২০১৮, ৮:০১ অপরাহ্ণ ৮:০১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ