রেসিপি

হাসপাতালে ভোগান্তি, ভাঙচুর করলেন অপু ও তার বন্ধুরা!

ঈদ শেষে বর্তমানে অপু বিশ্বাস এখন কলকাতায় শুটিংয়ে ব্যস্ত। পশ্চিমবঙ্গের নতুন এই ছবির নাম ‘শর্টকাট’। পরিচালক সুবীর মণ্ডল। নচিকেতার লেখা একটি গল্পকে কেন্দ্র করে তৈরি হচ্ছে ছবি। এতে নূরজাহান চরিত্রে অভিনয় করছেন অপু।

সম্প্রতি কলকাতায় ‘শর্টকাট’ সিনেমার একটি দৃশ্যের শুটিং করা হয়, যেখানে অপু তার সাথীরা হাসপাতাল ভাঙচুর করে। মূল ঘটনা হচ্ছে, বাংলাদেশ থেকে কলকাতায় গিয়ে একটি বস্তিতে চায়ের দোকান দিয়েছেন গৌতম সাহা।

সেখানে তার বন্ধুত্ব হয় পরমব্রত ও গৌরবের সঙ্গে। একই বস্তিতে থাকেন তারা। গৌতম সাহার চায়ের দোকানে বসে নিয়মিত আড্ডা চলে তাদের।

একদিন বিকালে এভাবেই এক মুহূর্তে হঠাৎ একটি ট্যাক্সি এসে চাপা দেয় পরমব্রতকে। সে সময় অপু বিশ্বাস দোকানের পাশ দিয়ে যাচ্ছিলেন। আহত পরমব্রতকে গৌতম সাহা, গৌরব ও অপু হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে ভোগান্তির মুখে পরতে হয়। এক পর্যায় তারা হাসপাতাল ভাঙচুর করেন।

ছবির শুটিং নিয়ে অপু বলেন, এখন বড্ড গরম। গরমের সঙ্গে রীতিমতো যুদ্ধ করে শুটিং করতে হচ্ছে। তবে সহঅভিনেতারা ভীষণ পেশাদার। তাদের সঙ্গে অভিনয় করতে গিয়ে কোনোরকম অসুবিধা তো হচ্ছেই না বরং প্রাপ্তি ঘটছে অনেক।

এক প্রশ্নের জবাবে অপু বলেন, অনেক ছবিতে অভিনয় করার অফার এসেছিল। কিন্তু করা হয়ে ওঠেনি। কারণ ঢাকায় একটার পর একটা ছবিতে অভিনয় করে যাচ্ছিলাম। এখন পর্যন্ত ৯৬টা ছবিতে অভিনয় করেছি। আর অপু-শাকিব জুটি তো বাংলাদেশে ইতিহাস তৈরি করেছে।

শাকিব-অপু জুটির ‘পাঙ্কু জামাই’ -এর মুক্তির ব্যাপারে তিনি বলেন, এই ছবি তৈরির মাঝখানেই আমাদের একটা সমস্যা হয়েছিল। তবে ব্যক্তিগত সমস্যা যাই থাকুক না কেন, ছবি কমপ্লিট হওয়া নিয়ে কোনো সমস্যা হয়নি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ জুন ২০১৮, ১০:২৪ পূর্বাহ্ণ ১০:২৪ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ