রেসিপি

বলিউডের কমবয়েসী সেরা সুন্দরী অভিনেত্রী কারা জানেন?

বলিউড সমস্ত অভিনেতা অভিনেত্রীদের জন্যই নিজেদের ডানা মেলে ধরার জায়গা। বলিউডে অভিনয় করে অনেক অভিনেতা অভিনেত্রী যেমন পেয়েছেন সুখ্যাতি, তেমনই বলিউডের একটি বিশেষ বৈশিষ্ট্য হলো প্রতিবছরই নতুন নতুন শিল্পীদের স্বাগত জানায় এই ইন্ডাস্ট্রি। আমরা প্রতিবছরই দেখতে পাই কিছু না কিছু নতুন মুখ। ঠিক এভাবেই প্রবেশ ঘটে নতুনদের। প্রসঙ্গত আমরা এই প্রতিবেদনে দেখে নেবো বলিউডের নবাগত সেরা কমবয়সী অভিনেত্রী কারা-

আলিয়া ভাট: একজন ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। ব্রিটিশ পরিবারে জন্মগ্রহণ করা আলিয়া, চলচ্চিত্রনির্মাতা মহেষ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যা। ১৯৯৯ সালে তানুজা চন্দ্রপরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে তার আত্মপ্রকাশ ঘটে। প

রবর্তীকালে একজন প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধবনের বিপরীতে করন জোহর পরিচালিত রোমান্টিক কমেডি স্টুডেন্ট অব দ্য ইয়ার (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করে যা সে বছরের বক্স অফিস প্রচুর পরিমাণ সাফল্য অর্জন করে।চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি, ভাট তার অভিনীত দুইটি চলচ্চিত্রের দুইটি গানে কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন।

দিশা পাটানি: দিশা পাটানি বর্তমানে ভারতবর্ষের অন্যতম তরুণ বলিউড অভিনেত্রী। তিনি প্রথম ২০১৫-এ তিনি ক্যাডবেরি ডেইরি মিল্ক এর বিজ্ঞাপনে অংশগ্রহণ করেন যেটি তাকে ব্যাপক পরিচিত করে। তার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫-এ পুরি জগন্নাথের পরিচালিত লোফার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।

২০১৬-এ তিনি টাইগার শ্রফের সঙ্গে “বেফিকরা” নামের একটি গানের ভিডিওতে অংশগ্রহণ করেন। তার এর পরবর্তী চলচ্চিত্র হচ্ছে এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। এম.এস ধনি বায়োপিকে তার অভিনয় ব্যাপকভাবে সমাদৃত হয় এবং বক্স অফিসেও ব্যাপক সাফল্য লাভ করে চলচ্চিত্রটি।

নিধি আগরওয়াল: বলিউডের নবাগত অভিনেত্রী নিধি আগরওয়াল। ছোটবেলা থেকেই টেলিভিশন দেখতে পছন্দ করতেন। ঘুম থেকে উঠে এবং স্কুল থেকে ফিরে টিভি দেখতে বসতেন। আর স্বপ্ন দেখতেন একদিন তাকেও টেলিভিশনে দেখানো হবে।

সময় গড়ানোর সঙ্গে নিধির সেই স্বপ্নটা আরো বড় হতে থাকে। শুরু করেন মডেলিং। এক সময় নায়িকা হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেন। অবশেষে স্বপ্নটা ধরা দেয়। টাইগার শ্রফের বিপরীতে মুন্না মাইকেল সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে নিধির।

কিয়ারা আডবানী: ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনিপত্নী সাক্ষীর চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। নীরজ পাণ্ডে পরিচালিত ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত।

ফাগলি ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন ২৩ বছরের কিয়ারা। ‘আ ওয়েডনেসডে’, ‘স্পেশাল ২৬’, ‘বেবি’র মতো ছবি উপহার দেওয়ার পর নীরজের আগামী ছবি মহেন্দ্র সিং ধনির বায়োপিকেও তার অভিনয় বেশ প্রসংশনীয়।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৭ জুন ২০১৮, ১:৫৫ অপরাহ্ণ ১:৫৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ