সোশ্যাল মিডিয়া

লজ্জায় বাড়ি ছাড়ল সেই বুড়োর স্ত্রী-সন্তান

লজ্জায় বাড়ি ছাড়ল- দিনে দুপুরে বাসভর্তি মানুষের সামনে হস্তমৈথুনের মতো ঘটনায় তোলপাড় চলছে চারদিকে। শনিবার কলকাতায় চলন্ত বাসের এ ঘটনাটি খবরের শিরোনামে বৈদ্যবাটী পুরসভার ১৭ ‌নম্বর ওয়ার্ডের এনসি ব্যানার্জি রোডের বাসিন্দা অসিত রায়।

এক কলেজ ছাত্রী মোবাইল-ক্যামেরায় তার স্বমেহনের দৃশ্য রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দেন। তার পরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এদিকে অসিতের বাড়ি পরিদর্শন করে প্রতিবেদন প্রকাশ করেছে কলকাতার শীর্ষ একটি দৈনিক।

অসিতের এলাকার মানুষ হতভম্ব হয়ে গেছে এমন ঘটনায়। একইসঙ্গে চলছে কানাঘুষা, হাসাহাসি। স্থানীয় বাসিন্দারা জানান, অন্তত ১৫ বছর ধরে স্ত্রী-পুত্র নিয়ে ওই এলাকায় থাকে অসিত।

ঘটনা প্রকাশিত হওয়ার পর স্ত্রী-পুত্র বাড়ি ছেড়ে লজ্জায় চলে গেছে। ঘর এখন বাইরে থেকে ঘর তালাবন্ধ। পড়শিরা জা‌নান, শনিবার দুপুরেই ঘরে তালা দিয়ে পাশের বাড়িতে চাবি রেখে স্ত্রী এবং কলেজ পড়ুয়া ছেলে কোথাও চলে গেছে।

এক প্রতিবেশী বলেন, ‘ঘটনার কথা জানতাম না। সকালে পাড়ার দোকানে এক জন মশকরা করে বললেন, কী দাদা, আপনাদের পাশের বাড়ির লোক তো রাষ্ট্রপতি পুরস্কার পাচ্ছেন!

তার পরে সব জানলাম। অনেক দিন ধরেই তো দেখছি। আমাদের বাড়ির নলকূপ থেকে জল নিতে আসে। কোনোদিন বাজে কিছু করতে দেখিনি, শুনিওনি।

একই কথা বলছেন পাড়ার মেয়েরাও। এক নারী বললেন, ‘পরিবারের কেউই তেমন মেলামেশা করে না পাড়ায়। কিন্তু কোনোদিন খারাপ অঙ্গভঙ্গি বা কটূ কথা শুনিনি। কার মনে কী থাকে, বোঝা দায়!

আমাদেরই এ প্রসঙ্গে কথা বলতে অস্বস্তি হচ্ছে। স্ত্রী, ছেলের অবস্থাটা ভাবুন তো! ওদের যেন কোনো সমস্যা না হয়। ওরা তো কোনো দোষ করেননি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ মে ২০১৮, ৪:০২ অপরাহ্ণ ৪:০২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ