সোশ্যাল মিডিয়া

মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের জন্য সুপারি!

কলকাতার একটি টিভি চ্যানেলে এক সাক্ষাৎকারে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, তাকে খুন করার জন্য সুপারি দেয়া হয়েছে। তার এই চাঞ্চল্যকর অভিযোগ প্রচারিত হওয়ার পর রাজ্যজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

মুখ্যমন্ত্রী বলেছেন, খুনিরা ইতিমধ্যে আমার কালীঘাটের বাড়ির সামনে রেইকি করে গিয়েছে। ইতিমধ্যে এজন্য অগ্রিম অর্থ পর্যন্ত দেয়া হয়েছে। তিনি বলেছেন, একটি রাজনৈতিক দল তাকে খুনের চক্রান্ত করছে। প্রশাসনিক স্তরে রয়েছি বলে খবরটা পেয়েছি।

পুলিশও বিষয়টা দেখছে। তিনি আরো বলেছেন, খুনের চক্রান্তে যারা লিপ্ত, তারা প্রথমে নানা কুৎসা আর অপপ্রচারে চরিত্র হনন করবে। তারপর খুন করিয়ে দেবে। দেখা যাবে, আবার তারাই মায়াকান্না কেঁদে মানুষের সহানুভূতি কাড়ার চেষ্টা চালাবে।

মমতার দাবি, রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে অনেকে এসব চক্রান্ত করছে। খুনের চক্রান্তের বিষয়টি নজরে আসার পর কী ব্যবস্থা নেয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ আমাকে বলছে, বাড়ি পরিবর্তন করুন, অন্য বাড়িতে থাকুন। কিন্তু আমি ভয় পাই না।

এর আগেও আমাকে খুনের চেষ্টা হয়েছে। তখনো ভয় পাইনি, এখনো ভয় পাই না। আমি সাধারণ মানুষ হয়েই থাকতে চাই। সাধারণ মানুষের সঙ্গে থেকেই আজ এখানে পৌঁছেছি।

যতদিন বাঁচব, তাদের সঙ্গেই থাকবো। তাদের জন্য গলা উঁচিয়ে যাবো। মানুষ আমার জন্য দাঁড়িয়ে থাকবে, আর আমি গাড়ির কাচ তুলে বেরিয়ে যাবো, তা কখনো হবে না।

মুখ্যমন্ত্রীর অবর্তমানে দলের কি হবে জানাতে গিয়ে মমতা বলেছেন, আমার অবর্তমানে সরকার কে চালাবে, দল কে চালাবে, সব লিখে রেখে গিয়েছি। এমনিতেই আমাদের দলে প্রত্যেকের দায়িত্ব ভাগ করা আছে।

সংগঠন, বিধানসভা, পুরসভা, সংসদ, মন্ত্রিসভা কোথায় কার কী দায়িত্ব, তা ভাগ করা রয়েছে। আমি যৌথ পরিবারে বিশ্বাস করি। এখানে আমরা সবাই রাজা, আমাদেরই রাজার রাজত্বে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৩ মে ২০১৮, ৪:৩২ পূর্বাহ্ণ ৪:৩২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ