রেসিপি

চার বছর পর আবারও পর্দা কাপাতে আসছে সাহারা

২০১৫ সালে ৭ মে প্রযোজক মনিরকে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা সাহারা। এরপর স্বামী ও সংসার সামলাতে গিয়ে ছেড়ে দেন অভিনয়। চার বছর সংসারের পর সাহারা সিদ্ধান্ত নিয়েছেন, তিনি আবার চলচ্চিত্রে ফিরবেন। সেজন্য নিজেকে প্রস্তুত করছেন ‘প্রিয়া আমার প্রিয়া’ ছবির এই নায়িকা।

তবে লম্বা এই সময়ে সংসার আর নিজের ব্যবসায় সময় দিতে গিয়ে শরীরের নিয়ন্ত্রণ হারিয়েছেন সাহারা। অনেকটা মুটিয়ে গেছেন তিনি। খোঁজ নিয়ে জানা গেছে, আবার নায়িকা হিসেবে কামব্যাক করতে চাচ্ছেন একসময়ের আলোচিত এই নায়িকা।

সেজন্য নিয়মিত জিমে যাচ্ছেন, ঘাম ঝড়াচ্ছেন আগের মতো আকর্ষণীয় ফিগার ফিরে পেতে মরিয়া সাহারা।অভিনয়ের জন্য আবারও মানসিকভাবে প্রস্তুতিও নিয়েছেন তিনি।

সাহারা বলেন, আমি আবার কাজে ফিরতে চাই। আরো বলেন, বিয়ের পর আমি সংসার জীবনেই সময় দিয়েছি। মেয়েদের জীবনের পরিপূর্ণতার জায়গা হচ্ছে স্বামী ও সংসার। তাই নিয়েই ব্যস্ত ছিলাম।

এখন ভাবছি ভালো গল্প পেলে চলচ্চিত্রে অভিনয় করব। সেভাবেই এখন নিজেকে প্রস্তুত করছি। আশা করছি শিগগিরই অভিনয়ে ফিরতে পারব। আমার বিশ্বাস আমার মনের মতো চরিত্র পেলে আবার নিজেকে সেই আগের মতোই চলচ্চিত্রে উপস্থাপন করতে পারব।

সংসার ছাড়াও সাহারা ফ্যাশন হাউজ ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। তার নামেই রাজধানীর পুলিশ প্লাজা এবং বনানীতে দুটি শো রুমও রয়েছে। এই দুটি শো রুমের জন্যও তাকে সময় দিতে হয়। এরমধ্যেই তিনি আবার চলচ্চিত্রের ফেরার ইচ্ছে পোষণ করে বলেছেন ,

অভিনয়ে ফিরতে চাই মনের টানে। যে চলচ্চিত্র আমাকে পরিণত করেছেন একজন পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে, এখানে দিয়েছে খ্যাতি, সেই চলচ্চিত্রে তিনি নিজেকে আবারো ব্যস্ত রাখতে চাই। তবে ভালো গল্প ও চরিত্র পেলে গল্প ও চরিত্র হতে হবে।

২০০৪ সালে ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে নায়িকা হিসেবে সাহারার অভিষেক হয়। এরপর একে একে ৪০ টি সিনেমায় কাজ করেছেন তিনি।

কয়েকটি অশ্লীল ছবিতে দেখা গেলেও ২০০৮ সালে বদিউল আলম খোকন পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ চলচ্চিত্রের ব্যাপক সাফল্যে আলোচনায় আসেন সাহারা। এই ছবির ব্যবসায়িক হিসেবে আজও ঢাকাই ছবির মাইলফলক। এরপর শাকিবের নায়িকা হয়ে আরো কিছু হিট ছবিতে কাজ করেন সাহারা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১২ মে ২০১৮, ৯:৪২ পূর্বাহ্ণ ৯:৪২ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ