রেসিপি

শাকিবের প্রেম: এপারে বুবলি, ওপারে শ্রাবন্তি

আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে সুপারস্টার শাকিব খান। নতুন করে প্রেমে পড়েছেন এই অভিনেতা। গত কয়েকদিন ধরে এমন খবরে তোলপাড় চলচ্চিত্রাঙ্গন। শুধু বাংলাদেশেই নয়, কলকাতায়ও শাকিবের প্রেমের খবর বেশ আলোচনার জন্ম দিয়েছে।

শোনা যাচ্ছে, ঢালিউডের আলোচিত এই অভিনেতা শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। যদিও গত শুক্রবার ঢাকায় ফিরে শাকিব সব কিছু গুজব বলে উড়িয়ে দেন। শিগগিরই তিনি শুটিং শুরু করবেন বুবলীর সঙ্গে। আর এই নায়িকার সঙ্গে শাকিবের প্রেমের খবর তো অনেক আগে থেকেই চাউর হয়ে আছে চলচ্চিত্রাঙ্গনে –

শ্রাবন্তীর প্রেম এবং

২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে গোপনে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আসে ছেলে আব্রাম খান জয়। বিষয়টি জানাজানি হয় গত বছরের ১০ এপ্রিল। বিয়ের সঙ্গে প্রকাশ্যে আসে শাকিব-অপু দ্বন্দ্বও। তার পর গত বছরই ২২ নভেম্বর অপুকে তালাক নোটিশ পাঠান অভিনেতা। নিয়ম অনুযায়ী নোটিশ পাঠানোর তিন মাস পর তালাক কার্যকর হয়।

সেই হিসাবে চলতি বছরের ২২ ফেব্রুয়ারি থেকে তালাক কার্যকর হয় শাকিব-অপুর। এর পর থেকেই গুঞ্জন উঠেছে, শাকিবের নতুন প্রেমিকা কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। বছর দুয়েক আগে তারা একসঙ্গে কাজ করেন ‘শিকারি’ ছবিতে।

তখন থেকেই নাকি তাদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। আর সেই সম্পর্ক এখন রূপ নিয়েছে প্রেমে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শাকিব। তিনি জানান, নিজেকে আগের চেয়ে অনেক পরিবর্তন করেছেন। সব ভাবনা তার ক্যারিয়ার নিয়ে।

শাকিব-শ্রাবন্তী এখন জুটি হয়ে কাজ ‘ভাইজান এলো রে’ ছবিতে। চলতি বছরের মার্চ মাসে এর দৃশ্যধারণ শুরু হয়। এটি নির্মাণ করছেন জয়দীপ মুখার্জি। শাকিব-শ্রাবন্তী ছাড়াও এতে অভিনয় করছেন দীপা খন্দকার, পায়েল সরকার, রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি প্রমুখ। আসছে ঈদে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ছবিটি মুক্তি দেওয়া হবে।

বুবলীর প্রেম কি শেষ?

শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ নিয়ে কম জল ঘোলা হয়নি। অনেকেই এর জন্য দায়ী করেন শবনম বুবলীকে। ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শ্যুটার’ ছবির মাধ্যমে পর্দায় অভিষেক হয় তার। দুটি ছবিতেই তার নায়ক ছিলেন শাকিব খান। এর পর তিনি অভিনয় করেন ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবিতে। এতেও বুবলী ছিলেন শাকিবের বিপরীতে। শুধু তাই নয়, তার হাতে বর্তমানে আছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’ ও ’সুপার হিরো’ নামের তিনটি ছবি। সবগুলো ছবিতেই বুবলীর নায়ক শাকিব।

একটি সূত্র জানায়, ‘বসগিরি’তে কাজ করার সময় থেকেই শাকিব-বুবলী একে অপরের কাছে আসেন। পর্দার বাইরে তাদের যে আলাদা সম্পর্ক আছে, সেটা অস্বীকার করেন না কেউই।

কিন্তু বরাবরই এ বিষয়ে ভিন্ন কথা বলেন বুবলী। তার ভাষ্যে, ‘সহশিল্পীদের সঙ্গে সবারই ভালো বোঝাপড়া থাকা জরুরি। যেটা আমার সঙ্গে শাকিবের আছে এবং থাকবে।

তাকে আমি অনেক শ্রদ্ধা করি। শাকিব খান আমাদের গর্ব এবং সব সময় তা-ই থাকবেন।’ এদিকে নতুন করে শ্রাবন্তীর প্রেমে পড়েছেন শাকিব। তাহলে কী বুবলীর সঙ্গে প্রেম শেষ? এমন প্রশ্ন চলচ্চিত্রাঙ্গনের অনেকের।

শিগগিরই শাকিব-বুবলী ‘সুপার হিরো’ ও ‘ক্যাপ্টেন খান’-এর কাজ শুরু করবেন। সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়া বুবলীর পৈতৃক নিবাস নোয়াখালী। যদিও তার জন্ম, বেড়ে ওঠা ঢাকাতেই।

অর্থনীতি বিষয়ে স্নাতক পাস করার পরে দুই বছর এলএলবি পড়েন, কিন্তু তা শেষ করেননি বুবলী। মাঝে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএতে ভর্তি হন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ এপ্রিল ২০১৮, ৭:৫৮ পূর্বাহ্ণ ৭:৫৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ