আবহাওয়া

ফেঁসে যাচ্ছেন প্রেমিকের গায়ে ছুরি বসানো সেই ইডেন কলেজছাত্রী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের পেছনের গেটের বিপরীতে সাবেক প্রেমিক আলামিন হোসেনকে (২৫) ছুরিকাঘাতকারী ইডেন কলেজছাত্রী লাভলী ইয়াসমিন মিতার বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে পুলিশ। ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালতে মঙ্গলবার এ চার্জশিট দাখিল করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহবাগ থানার উপ-পরিদর্শক অমল কৃষন দে। আদালত বাদীর উপস্থিতির জন্য ২১ মে দিন ধার্য করেন।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, লাভলীর সঙ্গে মামলার ভিকটিম আল আমিনের পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত হয়। লাভলীর পরিবার থেকে আল আমিনকে বলা হয়, ‘যেহেতু তোমার সঙ্গে বিয়ে ঠিক হয়ে আছে তাই লাভলীর পড়া লেখার খরচ তুমি চালিয়ে যাও’। এরপর আল আমিন লাভলীর পরিবারকে আবাসনের ব্যবস্থাসহ গরু কিনে দেন। গত ১৭ জানুয়ারি লাভলী জগন্নাথ হলের পেছনে বুয়েট ক্যাম্পাসে আল আমিনকে ডেকে নিয়ে এসে বলেন, ‘তুই এসএসসি পাস, আর আমি মাস্টার্সে পড়ি। তোর সঙ্গে আমার বিয়ে কখনও সম্ভব নয়। তুই আমাকে ভুলে যা। আর যদি না ভুলিস তোকে হত্যা করে ১০০ টুকরো করবো।’

এরপর লাভলী তার ভ্যানিটি ব্যাগ থেকে একটি ছুরি বের করে আলামিনকে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় আল আমিনের চাচাতো ভাই আওলাদ হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেন। আসামি লাভলী ইয়াসমিন মিতা বর্তমানে জামিনে আছেন। সে ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগের স্নাতকোত্তরের ছাত্রী, বাড়ি ঝিনাইদহে। অপরদিকে আল আমিন চকবাজারের প্লাস্টিক ও ভাঙ্গারি ব্যাবসায়ী। তার বাড়িও ঝিনাইদহে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৮ এপ্রিল ২০১৮, ৪:০৯ অপরাহ্ণ ৪:০৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ