রেসিপি

কলেজের ছাত্র রাজীবের মৃত্যুতে যা বললেন ইলিয়াস কাঞ্চন

রাজধানীর কাওরান বাজারে দুই বাসের চাপায় পড়ে হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের মৃত্যুতে গভীর শোক করেছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সোমবার রাতে সংগঠনটির প্রচার সম্পাদক একেএম ওবায়দুর রহমানের পাঠানো এক শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

কলেজের ছাত্র রাজীবের মৃত্যুতে যা বললেন ইলিয়াস কাঞ্চন:- শোকবার্তায় তিনি বলেন, রাজধানীতে বিশৃঙ্খল যান চলাচল ব্যবস্থা ও দক্ষ চালকের অভাবে প্রতিনিয়ত এ ধরনের দুর্ঘটনা ঘটছে, যা মোটেও কাম্য নয়।

ভবিষ্যতে এ ধরনের দুর্ঘটনা যেন না ঘটে সে জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যথাযথ প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণের আহ্বান ও চালকদের উপযুক্ত প্রশিক্ষণের ওপর গুরুত্বারোপ করেন তিনি।

প্রসঙ্গত, ৩ এপ্রিল রাজধানীর কাওরান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন রাজীব হোসেন।

বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে তার মাথায়ও প্রচণ্ড আঘাত লাগে।

দুর্ঘটনার পর তাকে প্রথমে পান্থপথে শমরিতা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। গত ১০ এপ্রিল ভোরে অজ্ঞান হয়ে পড়েন রাজীব।

ওই দিন থেকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সোমবার রাত সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় রাজীবের মৃত্যু হয়। তার চিকিৎসার জন্য গঠন করা হয়েছিল মেডিকেল বোর্ড।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৭ এপ্রিল ২০১৮, ৪:৫৩ পূর্বাহ্ণ ৪:৫৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ