শাকিবের আচরণ নিয়ে এবার যা বললেন শুভশ্রী

শাকিবের আচরণ নিয়ে এবার যা বললেন শুভশ্রী:- ঠিক এভাবেই সুপারস্টার শাকিব খানের সম্পর্কে মন্তব্য করলেন কলকাতার এই সময়ের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি।

তিনি বলেন, ‘শাকিবের আচরণে একদমই মনে হয় না যে, সে একজন সুপারস্টার। সবসময় খুব শান্তশিষ্ট থাকে সে। সেটের মধ্যে শট না থাকলে তাকে খুঁজেই পাওয়া যায় না। নিজের মতো করে দূরে গিয়ে বসে থাকে। এতোটাই শান্ত সে’। সম্প্রতি সেখানকার একটি অনলাইনভিত্তিক গণমাধ্যমে সাক্ষাৎকার দেন তিনি। সেখানেই তিনি শাকিবের প্রশংসা করেন।

সাক্ষাৎকারে শুভশ্রীকে জিজ্ঞেস করা হয়, শাকিব খান তো বাংলাদেশের সুপারস্টার। তো কাজ করার সময় কোনো সমস্যা হয়েছে? এর উত্তরেই শুভশ্রী বলেন, শাকিব ভীষণ শান্ত মানুষ। আর আমি তার পুরো উল্টো। সারাক্ষণ সেটের মধ্যে দাপিয়ে বেড়াই, মজা করি, হইহুল্লোড় করি। শাকিব এতোটাই শান্ত যে, তাকে যদি ১০০টা কথা বলি, সে ৫টার উত্তর দেবে। সত্যিই সে খুব ভালো।

এ সময় ‘চালবাজ’ ছবি নিয়ে শুভশ্রী বলেন, ছবিতে শাকিবই আসল চালবাজ। তার জন্যই ছবির নাম এটা। তবে ঘটনাক্রমে আমাকেও তার সঙ্গে দেখা যাবে। কিন্তু সেই প্রেক্ষাপট বলা যাবে না, সেখানে টুইস্ট আছে।

জয়দীপ মুখার্জির পরিচালনায় নির্মিত হয়েছে ‘চালবাজ’ ছবিটি। এতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, সগ্নিক, জয়দীপ মুখার্জি, আশিষ বিদ্যার্থী প্রমুখ। এসকে মুভিজ প্রযোজিত ‘চালবাজ’ পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ২০ এপ্রিল।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৩ এপ্রিল ২০১৮, ১১:২৭ পূর্বাহ্ণ ১১:২৭ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ