অপরাধ

মায়ের মেজাজ অনুযায়ী, গর্ভের মধ্যে শিশুর প্রভাব

গর্ভাবস্থায় গর্ভবতী মহিলারা যে সব সাধারণ মহিলাদের করতে পারেন তারা কেনাকাটা করার জন্য যাচ্ছেন, সেখানে মন্দির, খাবার খাওয়া আছে এবং তারা চলচ্চিত্র দেখতেও যেতে পারে। কিন্তু চলচ্চিত্রের ক্ষেত্রে প্রত্যেকেরই নিজস্ব পছন্দ রয়েছে। কোন পরিবার, কোন রোমান্টিক, কোন কার্টুন, কোন ঐতিহাসিক, শোরগোল দেখার জন্য পছন্দ করেন। কিন্তু সবচেয়ে আনন্দিত ছবি খুঁজছেন এর বড় আকর্ষণীয় কারণ এটি অনুসরণ করা হয়।

শিশুদের একটি মেজাজ আছে, বিজ্ঞানীরা আবিষ্কার করেছেন যে, আবেগ শিশুকে প্রভাবিত করে! কি ধরনের ছবি বা টিভি শো, শিশুকে প্রভাবিত করে? যদি মা আরও কান্নাকাটি করে এমন সিনেমা দেখেন তাহলে শিশু হতাশ হয়ে পড়বে। সন্তানের মধ্যে দুঃখ। ভয়ের সিনেমা গর্ভের শিশুকে ভয়, শরীরের একটি কাঁপুনি হয় কারণ খুব অনুভূতি আছে তাদের।

গর্ভে, তার এবং তার আলিঙ্গন জন্য কোলাহল আছে। একই জায়গায় হাস্যরসাত্মক চলচ্চিত্র দেখে একটি গর্ভবতী মহিলার হাস্যরসের হাসি দিয়ে শিশুদেরও হাসান। তিনি এটা উপভোগ করেন।

ভাগাভাগির সাথে সুখ বৃদ্ধি পায় কারণ প্রত্যেক ব্যক্তি সবসময় সুখী হতে বলা হয়। কিভাবে মা এর মেজাজ শিশুর প্রভাবিত করে? এই পিছনে কারণ জানা যাবে না। এটা বিশ্বাস করা হয় যে হরমোনের মাত্রা মায়ের শরীরের অবস্থার কারণে, শিশুর মানসিক আবেগগুলির উপর প্রভাব ফেলে।

মা একটি সিনেমা দেখতে যখন একটি শিশু কি মনে করেন? বিজ্ঞানীগণ কিছু গর্ভবতী নারীদেরকে বৈদ্যুতিক আল্ট্রাসাউন্ডের সাথে সংযুক্ত করেছেন এবং একই সময়ে তাদেরকে একটি মজাদার চলচ্চিত্র দেখতে জিজ্ঞাসা করেছেন।

সুখী চলচ্চিত্রটি দেখছে এমন মহিলারা গর্ভের মধ্যে হাত রাখছেন। তারা আরো উত্তেজিত এবং তারা আরো শক্তি ছিল। তাই আপনি আপনার হৃদয় খুলে, হাসা, হাসা এবং চিৎকার আপনার চোখের সঙ্গে সপ্তাহান্তে এই চলচ্চিত্র দেখুন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ অক্টোবর ২০১৮, ১১:০২ অপরাহ্ণ ১১:০২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ