ভারত

এক প্রেমিককে বিয়ে করতে চান তিন প্রেমিকা, অতঃপর…!

একসঙ্গে তিনটি মেয়ের সঙ্গে প্রেমের খেলায় মেতেছিলেন এক যুবক। কিন্তু ঘটনা জানাজানি হওয়া সত্ত্বেও তাকে বিয়ে করার জন্য মরিয়া তিন প্রেমিকাই। ভারতের উত্তর প্রদেশের নয়ডা শহরে ঘটেছে এই ঘটনা।

তিনজন যুবতীকে একসঙ্গে ‘ডেট’ করছিলেন উত্তর প্রদেশের বুলন্দশহরের সেই যুবক। কর্মসূত্রে প্রায় ৭ বছর ধরে নয়ডায় থাকতেন তিনি। সম্প্রতি যুবকের এক বান্ধবী নয়ডার সেক্টর ২৪ পুলিশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে যুবককে আটক করা হয়। এরপর প্রকাশ্যে আসে সেই ঘটনা।

জানা যায়, তাকে জেরা করার সময় সেখানে পৌঁছান তার বাকি দুই বান্ধবী। তিনজনের মধ্যে বচসাও বাঁধে, তবে যুবককে শাস্তি দেওয়ার জন্য নয়। তাকে বিয়ের করার জন্য। ভালবাসায় আঘাত পেলেও সেই যুবককেই বিয়ে করতে চান তার তিন প্রেমিকাই।

ঘটনার জেরে দুই তরুণীর মধ্যে মারপিটও হয়। এমনকী, যুবককে বিয়ে করার জন্য নিজের দুটো হাতের শিরাও কাটেন তার তৃতীয় প্রেমিকা। তৎক্ষণাৎ তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।

কী করে শুরু হল তাদের প্রেমের সম্পর্ক এমন এক প্রশ্নের জবাবে যুবকের প্রথম বান্ধবী জানিয়েছেন যে, তিনি বুলন্দশহরে যুবকের বাড়ির পাশে থাকতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক শুরু হয়।

যুবকের দ্বিতীয় প্রেমিকা তার সঙ্গে একই কোম্পানিতে কাজ করতেন। সম্পর্কে আসার পর দু’জনে প্রায় ৭ বছর একসঙ্গেই থেকেছেন। পরে তার জীবনে আসেন আরও এক নারী।

বহু বছর ধরে এভাবেই তিনজনের সঙ্গে প্রেম করছিলেন ওই যুবক। সম্প্রতি যুবকের এক বন্ধু তার বান্ধবীদের সামনে এই রহস্য ফাঁস করে দেন।

আপাতত পুলিশের হেফাজতে আছেন সেই যুবক। তবে ইতি টানেননি তার দুই প্রেমিকা। ঘটনার মীমাংসা করার জন্য আদালতে যাবেন বলে জানিয়েছেন দু’জনেই।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৮ মে ২০১৮, ৫:০২ অপরাহ্ণ ৫:০২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ